রাতেও ঘুরতে পারবেন, মণ্ডপের ভিতরে গেলেন না! কাছাকাছি গিয়ে তো দেখতেই পারেন: Mamata

উপনির্বাচনের প্রচার উৎসবের দিনগুলিতে বন্ধ রাখা উচিত বলে মনে করেন মমতা (Mamata Banerjee)।

Updated By: Oct 2, 2021, 09:59 PM IST
রাতেও ঘুরতে পারবেন, মণ্ডপের ভিতরে গেলেন না! কাছাকাছি গিয়ে তো দেখতেই পারেন: Mamata

নিজস্ব প্রতিবেদন: উৎসবের কথা মাথায় রেখে ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত নৈশ কার্ফু (Night Curfew) শিথিল করেছে রাজ্য সরকার। শনিবার সে কথা মনে করিয়ে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আশ্বস্ত করেন,''মহালয়া আসছে। দুর্যোগ, দুর্ভোগ থেকে মুক্তি দিন মা। পুজোর দিনগুলিতে ছাড় দেওয়া হয়েছে সুতরাং চিন্তার কোনও কারণ নেই।''

পুজোর দিনগুলিতে রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত নৈশ কার্ফুতে ছাড় দিয়ে নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার। ফলে রাতে ঠাকুর দেখা সারতে পারবেন পুজোপ্রেমীরা। তবে হাইকোর্টের নির্দেশে মণ্ডপের ভিতরে প্রবেশ করা যাবে না। সেটা মেনে ঠাকুর দেখতে সমস্যা হবে না বলে পরামর্শ দেন মমতা (Mamata Banerjee)। তাঁর কথায়,''১০ তারিখ থেকে ছাড় দেওয়া হয়েছে। রাতেও আপনারা মণ্ডপে ঘুরতে পারেন। আদালতের বিধিনিষেধ ও কোভিড বিধি মেনে চলতে হবে। মণ্ডপের ভিতরে গেলেন না! কাছাকাছি গিয়ে তো দেখতেই পারেন। আর ভিতরে শুধু আয়োজকরা থাকেন।'' স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার আবশ্যক বলে সতর্ক করে দিয়েছেন মুখ্যমন্ত্রী (West Bengal CM)। তাঁর বার্তা,উৎসব ভালো করে কাটান। 

উপনির্বাচনের প্রচার উৎসবের দিনগুলিতে বন্ধ রাখা উচিত বলে মনে করেন মমতা (Mamata Banerjee)। তাঁর অভিমত, যেখানে যেখানে নির্বাচন আছে সেখানে যেন উৎসবের দিনগুলিতে কাউকে বিরক্ত না করি। প্রচার করব না। নির্বাচন কমিশনের কাছে এব্যাপারে আবেদন করব। ২০ থেকে ২৭ তারিখ পর্যন্ত সময় পাওয়া যাবে প্রচারের। পুজোর সময় যাতে ডিস্টার্ব নয়। পুজোও করতে হবে. ইলেকশনও করতে হবে। এই ইলেকশন হয়ে গেলে অন্যান্য ইলেকশন করব।

আরও পড়ুন- উৎসব-পর্ব শেষ হলেই পুরভোট, ইঙ্গিত Mamata-র; মুখ্যমন্ত্রী ভোট ঘোষণা করছেন? প্রশ্ন BJP-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.