দিল্লিতে তৃণমূলকে ছাড়া কংগ্রেসের চলে না : মমতা

মানুষ 'অন্ধ বিরোধিতা' প্রত্যাখ্যান করলেও 'লজ্জা নেই' বিরোধীদের। বিধানসভায় দাঁড়িয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Updated: Feb 2, 2018, 07:52 PM IST
দিল্লিতে তৃণমূলকে ছাড়া কংগ্রেসের চলে না : মমতা

নিজস্ব প্রতিবেদন : দিল্লিতে তৃণমূলকে ছাড়া কংগ্রেসের চলে না। সোনিয়া গান্ধী তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ রাখেন। এরাজ্যের কংগ্রেস নেতারা চুনোপুঁটি। বিধানসভায় দাঁড়িয়ে  কংগ্রেসের বিরুদ্ধে এই ভাষাতেই আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে আক্রমণ শানিয়েছেন সিপিএম ও বিজেপির বিরুদ্ধেও।

এদিন বিধানসভায় রাজ্যপালের ভাষণের উপর জবাবি বক্তৃতা পেশ করেন মুখ্যমন্ত্রী। সেখানেই প্রদেশ কংগ্রেস নেতাদের  তুলোধনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, দিল্লি বা সাংসদে তৃণমূলকে ছাড়া কংগ্রেসের চলে না। তাহলে এরাজ্যে এত বিরোধিতা কেন? বিধানসভায় দাঁড়িয়ে প্রদেশ কংগ্রেস নেতাদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, মমতাকে ফোনে উপনির্বাচনে জয়ের শুভেচ্ছা সনিয়ার

একইসঙ্গে আজ বিধানসভায় কংগ্রেস-সিপিএম বোঝাপড়া নিয়েও তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "সিপিএম-কংগ্রেস বাংলায় এক। মেড ফর ইচ আদার।" রাজ্যে উন্নয়নের কাজে বাধা দিতেই এই 'অন্ধ বিরোধিতা' বলে অভিযোগ করেন মমতা। "মানুষ অন্ধ বিরোধিতা প্রত্যাখ্যান করলেও, বিরোধীদের কোনও লজ্জা নেই" বলে কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুন, ব্যবধান বাড়িয়ে উলুবেড়িয়া ধরে রাখল তৃণমূল, তিনে নামল সিপিএম