নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে অল আউট আক্রমণে মমতা

নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে অল আউট আক্রমণে মমতা। রাজ্যের সীমানা পেরিয়ে জাতীয় রাজনীতিতে ঝড় তুলেছেন তৃণমূল নেত্রী। দিল্লি দাপিয়ে এবার দিদির টার্গেট গোবলয়। ২৯ নভেম্বর লখনউয়ের গোমতীনগরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা। সেখানে মমতার সঙ্গে থাকবেন মুকুল রায় এবং সুব্রত বক্সী। ৩০ নভেম্বর পাটনার সভায় মমতার সঙ্গে থাকবেন ফিরহাদ হাকিম এবং রাম পিয়ারী রাম।ঝাড়খণ্ডেও সভা করবেন তৃণমূলনেত্রী। সঙ্গে থাকছেন হাজি নরুল ইসলাম এবং জিতেন্দ্র তিওয়ারি।সমাজবাদী পার্টি-বিএসপির ঘাঁটি উত্তরপ্রদেশ। গোবলয়ের এই গুরুত্বপূর্ণ রাজ্যে কী ঝড় তুলবে ঘাসফুল? রাজ্যে তৃণমূলের সংগঠন প্রায় নেই। নেত্রীর সভার আগে জমি তৈরি করতে লখনউয়ে মুকুল রায়। যন্তরমন্তরে ধরনামঞ্চে মমতার পাশে দেখা গেছে সপার নেতাদের। লখনউয়ের সভায় সপা-কংগ্রেসকে পাশে পাওয়ার বিষয়ে আশাবাদী তৃণমূল। কিন্তু বহিনজি কী দিদির পাশে দাঁড়াবেন?

Updated By: Nov 26, 2016, 06:48 PM IST
নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে অল আউট আক্রমণে মমতা

ওয়েব ডেস্ক: নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে অল আউট আক্রমণে মমতা। রাজ্যের সীমানা পেরিয়ে জাতীয় রাজনীতিতে ঝড় তুলেছেন তৃণমূল নেত্রী। দিল্লি দাপিয়ে এবার দিদির টার্গেট গোবলয়। ২৯ নভেম্বর লখনউয়ের গোমতীনগরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা। সেখানে মমতার সঙ্গে থাকবেন মুকুল রায় এবং সুব্রত বক্সী। ৩০ নভেম্বর পাটনার সভায় মমতার সঙ্গে থাকবেন ফিরহাদ হাকিম এবং রাম পিয়ারী রাম।ঝাড়খণ্ডেও সভা করবেন তৃণমূলনেত্রী। সঙ্গে থাকছেন হাজি নরুল ইসলাম এবং জিতেন্দ্র তিওয়ারি।সমাজবাদী পার্টি-বিএসপির ঘাঁটি উত্তরপ্রদেশ। গোবলয়ের এই গুরুত্বপূর্ণ রাজ্যে কী ঝড় তুলবে ঘাসফুল? রাজ্যে তৃণমূলের সংগঠন প্রায় নেই। নেত্রীর সভার আগে জমি তৈরি করতে লখনউয়ে মুকুল রায়। যন্তরমন্তরে ধরনামঞ্চে মমতার পাশে দেখা গেছে সপার নেতাদের। লখনউয়ের সভায় সপা-কংগ্রেসকে পাশে পাওয়ার বিষয়ে আশাবাদী তৃণমূল। কিন্তু বহিনজি কী দিদির পাশে দাঁড়াবেন?

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হয়ে গেলেন অস্ট্রেলিয়ার নাগরিক!

উত্তরপ্রদেশের পর তৃণমূলনেত্রীর টার্গেট বিহার। পাটনার সভার আগে নীতিশ কাঁটা কিছুটা সংশয় তৈরি করেছে। জাতীয় রাজনীতিতে নরেন্দ্র মোদীর কট্টর বিরোধী হিসেবে পরিচিত নীতীশকুমার। কিন্তু নোট বাতিল ইস্যুতে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী। মমতার সভা প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করেননি তিনি। যন্তরমন্তরে মমতার ধরনায় শরদ যাদবকে দেখা গেলেও, পাটনার সভায় জেডিইউ নেতাদের উপস্থিতি নিয়ে কিছুটা সংশয় থেকেই যাচ্ছে। আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদের সঙ্গে মমতার বরাবরের সুসম্পর্ক। তাই তিরিশ তারিখের সভায় আরজেডির  উপস্থিতি নিয়ে আশাবাদী তৃণমূল।

আরও পড়ুন  বিশ্বের সেরা ১০ হ্যান্ডসাম

.