পুলিশের সামনেই কনভেন্ট রোডে দুষ্কৃতীহানা, গুলিবিদ্ধ ১

ফের দিনেদুপুরে গুলি চলল শহরের রাস্তায়। আজ সকালে কনভেন্ট রোডের বন্ধ জুটমিলের অদূরেই চলে গুলি। গুলি চালিয়ে বাইকে চম্পট দেয় দুই দুষ্কৃতী। গুলিবিদ্ধ হয়ে জখম হয়েছেন এক স্থানীয়। প্রত্যক্ষদর্শীদের দাবি বাইক আরোহী দুজনের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র।

Updated By: Feb 15, 2016, 11:26 AM IST
পুলিশের সামনেই কনভেন্ট রোডে দুষ্কৃতীহানা, গুলিবিদ্ধ ১

কলকাতা : ফের দিনেদুপুরে গুলি চলল শহরের রাস্তায়। আজ সকালে কনভেন্ট রোডের বন্ধ জুটমিলের অদূরেই চলে গুলি। গুলি চালিয়ে বাইকে চম্পট দেয় দুই দুষ্কৃতী। গুলিবিদ্ধ হয়ে জখম হয়েছেন এক স্থানীয়। প্রত্যক্ষদর্শীদের দাবি বাইক আরোহী দুজনের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র।

তদন্ত শুরু করে পুলিস জানতে পেরেছে গুলি চলেছে স্থানীয় দুই দুষ্কৃতীর রেষারেষির জেরেই। জানা গেছে, দীর্ঘদিন ধরেই এলাকায় আধিপত্য কায়েম রাখতে রেষারেষি চলছিল বাবলু ও বাপি নামে দুই দুষ্কৃতীর মধ্যে। তার জেরেই আজ সকালে গুলি চলে। প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে পুলিস জানতে পেরেছে গুলি চালিয়েছে বাবলুগোষ্ঠীর দুষ্কৃতীরাই।

কনভেন্ট রোডে গুলিকাণ্ডে ফের প্রশ্নে প্রশাসন। লাগোয়া জুটমিলে দুর্ঘটনার জেরে কাল রাত থেকেই এলাকায় মোতায়েন অসংখ্য পুলিস। সেখানে পুলিশের নাকের ডগায় কীভাবে দুষ্কৃতী হানা ঘটল এবং পালিয়েও গেল তাই নিয়ে প্রশ্নের মুখে পুলিশ। সামনে রয়েছে একটি স্কুলও। জখম ব্যক্তি একজন অভিভাবক।

.