Lake Club Accident: 'সব অভিযোগ খতিয়ে দেখা হবে', মৃত সৌরদীপের বাড়িতে অরূপ বিশ্বাস

শনিবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনা লেক ক্লাবে। কালবৈশাখীর দাপটে উল্টে গেল বোট। রোয়িং করার সময়ে জলে ডুবে মৃত্যু ২ কিশোরের।

Updated By: May 23, 2022, 11:03 PM IST
Lake Club Accident: 'সব অভিযোগ খতিয়ে দেখা হবে', মৃত সৌরদীপের বাড়িতে অরূপ বিশ্বাস

নিজস্ব প্রতিবেদন: 'ওঁদের সব অভিযোগ খতিয়ে দেখা হবে'। রোয়িং ক্লাবে দুর্ঘটনায় মৃত সৌরদীপ চট্টোপাধ্যায়ের বাড়িতে মন্ত্রী অরূপ বিশ্বাস। মুখ্যমন্ত্রীর নির্দেশে পরিবারের সঙ্গে কথা বললেন তিনি। সঙ্গে ছিলেন এলাকার বিধায়ক দেবাশিষ কুমারও।

শনিবারের ঘটনা। বিকেলে যখন কালবৈশাখী দাপট দেখাচ্ছে কলকাতায়, তখন মর্মান্তিক দুর্ঘটনা ঘটে রবীন্দ্র সরোবরের লেক ক্লাবে। রোয়িং অনুশীলন করার সময়ে জলে ডুবে প্রাণ হারায় দুই কিশোর। পূষণ সাধুখাঁ ও সৌরদীপ চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: Metro Special For IPL: আইপিএলের ম্যাচ দেখে ফিরবেন কীভাবে, স্পেশাল ট্রেন চালাবে মেট্রো

এদিন সন্ধ্যায় দক্ষিণ কলকাতার রাজা বসন্ত রায় রোডে সৌরদীপের বাড়িতে যান মন্ত্রী অরূপ বিশ্বাস। বাবা-মা-সহ পরিবারের লোকদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি। পরিবারের লোকদের মুখ্যমন্ত্রীর শোকবার্তাও জানান তিনি। বাড়ি থেকে বেরনোর সময়ে অরূপ বিশ্বাস বলেন, 'বাবার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বললাম। অনেক অভিযোগ আছে। ওঁদের সব অভিযোগ খতিয়ে দেখা হবে'।

কীভাবে দুর্ঘটনা ঘটল? শনিবার বিকেলে ৫ বোট নিয়ে রবীন্দ্র সরোবর লেক ক্লাবে রোয়িং অনুশীলন করছিলেন বেশ কয়েকজন। সকলেই স্কুল পড়ুয়া। ঘড়িতে তখন সাড়ে ৪টে। আচমকাই শুরু হল কালবৈশাখী। প্রবল ঝড়ে উল্টে যায় একটি বোটে। ওই বোটে ছিল মোট ৪ জন। ২ জনকে কোনওমতে উদ্ধার করা গেলেও, লেকের জলে তলিয়ে যায় সৌরদীপ ও পূষণ।  খবর দেওয়া হয় রবীন্দ্র সরোবর থানায়। উদ্ধার কাজে নামে কলকাতা পুলিসের বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। দুর্ঘটনার প্রায় ঘণ্টা দুয়েক বাদে প্রথমে সৌরদীপ ও পরে পূষণের দেহ উদ্ধার হয়। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.