নববর্ষে ফুল অন সেলিব্রেশন মুডে মন্ত্রী শোভনদেব চ্যাটার্জি, শ্রীভূমিতে ঢাক বাজালেন মাইকেল ক্লার্ক

ফুল অন সেলিব্রেশন। নববর্ষ মানেই জমিয়ে খাওয়াদাওয়া। চুটিয়ে আড্ডা। এই ফর্মুলা মেনেই প্রতিবারের মতো এবারও পয়লা বৈশাখে বেরিয়ে পড়লেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর সাফ কথা, একদিনের বাঙালি তিনি মোটেই নন।  মনেপ্রাণে সবসময়ই তাঁর বাঙালিয়ানা। জম্পেশ খানাপিনা, বন্ধুবান্ধবদের সঙ্গে একসাথে খোশগল্প। এসব ছাড়া তাঁর কাছে নববর্ষ পালন ফিকে। সকাল সকালই তাই পথে দেখা মিলল তাঁর। ঘুরলেন রাসবিহারী চত্বরে। দুকলি গানও গাইলেন।

Updated By: Apr 15, 2017, 02:38 PM IST
নববর্ষে ফুল অন সেলিব্রেশন মুডে মন্ত্রী শোভনদেব চ্যাটার্জি, শ্রীভূমিতে ঢাক বাজালেন মাইকেল ক্লার্ক

ওয়েব ডেস্ক : ফুল অন সেলিব্রেশন। নববর্ষ মানেই জমিয়ে খাওয়াদাওয়া। চুটিয়ে আড্ডা। এই ফর্মুলা মেনেই প্রতিবারের মতো এবারও পয়লা বৈশাখে বেরিয়ে পড়লেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর সাফ কথা, একদিনের বাঙালি তিনি মোটেই নন।  মনেপ্রাণে সবসময়ই তাঁর বাঙালিয়ানা। জম্পেশ খানাপিনা, বন্ধুবান্ধবদের সঙ্গে একসাথে খোশগল্প। এসব ছাড়া তাঁর কাছে নববর্ষ পালন ফিকে। সকাল সকালই তাই পথে দেখা মিলল তাঁর। ঘুরলেন রাসবিহারী চত্বরে। দুকলি গানও গাইলেন।

অন্যদিকে শ্রীভূমিতে এবার বিশেষ বর্ষবরণ। একেবারে বাঙালি মুডে এখানে পাওয়া গেল প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়ক মাইকেল ক্লার্ককে। বাজালেন ঢাক। জানালেন পয়লা বৈশাখের শুভেচ্ছাও। রীতিমতো জাঁকজমকের সঙ্গে এদিন শ্রীভূমিতে সকাল থেকেই শুরু হয়ে যায় নববর্ষ পালন। বিধায়ক সুজিত বসুর উদ্যোগে হয় এই অনুষ্ঠান। পথে বেরয় শোভাযাত্রা। উত্‍সবের রঙে রঙিন হয়ে ওঠে গোটা এলাকা।

আরও পড়ুন, জেলায় জেলায় বর্ষবরণ, ১লা বৈশাখে উত্‍সবমুখর রাজ্য

.