কোচিং সেন্টারে দুষ্কৃতী হামলা, শিক্ষকদের বাঁচাতে গিয়ে আক্রান্ত পড়ুয়ারা

কোচিং সেন্টারে হামলা। শিক্ষকদের মারধর, বাঁচাতে গিয়ে আক্রান্ত পড়ুয়ারাও। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল, গিরীশ পার্ক থানা এলাকার, ১/১ শ্রীকৃষ্ণদা লেনে। এখানেই কোচিং গলিতে চলে এই সেন্টারটি। অভিযোগ, আচমকা সাত-আট জনের স্থানীয় একটি দুষ্কৃতী দল মদ্যপ অবস্থায় কোচিং সেন্টারে ঢুকে তাণ্ডব শুরু করে।

Updated By: Nov 26, 2016, 10:06 AM IST
 কোচিং সেন্টারে দুষ্কৃতী হামলা, শিক্ষকদের বাঁচাতে গিয়ে আক্রান্ত পড়ুয়ারা

ওয়েব ডেস্ক : কোচিং সেন্টারে হামলা। শিক্ষকদের মারধর, বাঁচাতে গিয়ে আক্রান্ত পড়ুয়ারাও। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল, গিরীশ পার্ক থানা এলাকার, ১/১ শ্রীকৃষ্ণদা লেনে। এখানেই কোচিং গলিতে চলে এই সেন্টারটি। অভিযোগ, আচমকা সাত-আট জনের স্থানীয় একটি দুষ্কৃতী দল মদ্যপ অবস্থায় কোচিং সেন্টারে ঢুকে তাণ্ডব শুরু করে।

আরও পড়ুন- শিশু পাচার চক্রের পাণ্ডা 'বড়দির' নেপথ্য উত্থান গল্প

জানা গেছে, ওইসময় ক্লাস ইলেভেন-টুয়েলভের ক্লাস নিচ্ছিলেন সন্দীপ প্রসাদ ও রাজন সিং নামে দুই শিক্ষক। তাদের টেনেহিঁচড়ে বাইরে বের করে এনে, মারধর শুরু করে দুষ্কৃতীরা। পড়ুয়ারা দুই শিক্ষককে বাঁচাতে ছুটে গেলে, তাদেরও মারধর করা হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় কোচিং সেন্টারে। এনিয়ে গিরীশ পার্ক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত দু'জনকে আটক করেছে পুলিস। তবে কী কারণে এই হামলা, তা এখনও স্পষ্ট নয়।

.