বর্ষবরণের রাতে বালিগঞ্জে গাড়ি থেকে টেনে বের করে তরুণীর শ্লীলতাহানি

বাধা দেওয়ায় হবু স্বামীকেও ইট, বাঁশ দিয়ে ব্যাপক মারধর করা হয়।

Updated By: Jan 2, 2019, 05:24 PM IST
বর্ষবরণের রাতে বালিগঞ্জে গাড়ি থেকে টেনে বের করে তরুণীর শ্লীলতাহানি

নিজস্ব প্রতিবেদন : বর্ষবরণের রাতে বালিগঞ্জের রাস্তায় খুল্লামখুল্লা দুষ্কৃতী দৌরাত্ম্য। তরুণীকে চুলের মুঠি ধরে গাড়ি থেকে বের করে এনে শ্লীলতাহানি করা হয়। করা হয় মারধরও। বাধা দেওয়ায় হবু স্বামীকেও ইট, বাঁশ দিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৬ জনকে।

আরও পড়ুন, সাংবিধানিক অধিকারের বাইরে গিয়ে কথা বলছেন রাজ্যপাল : পার্থ

বর্ষবরণের রাতে ফের একবার বেআব্রু শহরের নিরাপত্তা। ফের একবার খুল্লামখুল্লা দুষ্কৃতী তাণ্ডব রাজপথে। তবে তাণ্ডব শব্দটাও বোধহয় অনেকটাই লঘু হয়ে যাবে। একত্রিশের রাতে যে ঘটনা ঘটেছে, তা এককথায় বীভত্স। কী ঘটে সেদিন রাতে?

আরও পড়ুন, নতুন বছরের শুরুতেই তাড়া করল 'মেট্রো আতঙ্ক', দুর্ভোগের শিকার যাত্রীরা

বালিগঞ্জের রাস্তার ধারে গাড়িতে অপেক্ষা করছিলেন তরুণী, তাঁর কাকা, ও বোন। এমন সময় ৮ থেকে ৯ জন দুষ্কৃতী মত্ত অবস্থায় ঘটনাস্থলে আসে। এসেই গাড়ির মধ্যে থাকা তরুণীকে উদ্দেশ করে কটূক্তি করতে শুরু করে। একটু পরে বন্ধু তথা তরুণীর হবু স্বামী ফিরে প্রতিবাদ করেন। আর তারপরই আরও বেলাগাম হয়ে পড়ে মত্তরা। ইট, বাঁশ দিয়ে শুরু হয় মারধর। তরুণীকে গাড়ি থেকে চুলের মুঠি ধরে নামিয়ে শ্লীলতাহানি করা হয়।  বাধা দিতে এসে আক্রান্ত হন তরুণীর কাকা ও বোনও।

আরও পড়ুন, দমদম খুনে ব্যবহৃত বাইক বাজেয়াপ্ত, উঠে এল নয়া তথ্য

ভয়াবহ সেই ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। অভিযোগ,গোটা ঘটনার সময় এগিয়ে আসেনি কেউ।  রাতেই রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হন তরুণীর স্বামী। ঘটনার পরই ট্রমায় চলে যান আক্রান্তরা। পরিবার সূত্রে খবর, হাসপাতাল থেকে ছাড়া পেতেই গোয়া চলে গিয়েছেন তরূণী ও তাঁর হবু স্বামী।

.