সিগন্যাল ভেঙে কল্যাণের গাড়িতে ধাক্কা, ইমারজেন্সিতে তৃণমূল সাংসদ

এখনও পর্যন্ত পাওয়া শেষ খবর অনুযায়ী দুর্ঘটনার পরই দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতেলে নিয়ে যাওয়া হয়েছে তৃণমূল সাংসদকে। সেখানেই তাঁর চিকিত্সা চলছে।

Updated By: Aug 17, 2018, 09:31 AM IST
সিগন্যাল ভেঙে কল্যাণের গাড়িতে ধাক্কা, ইমারজেন্সিতে তৃণমূল সাংসদ

নিজস্ব প্রতিবেদন: পথ দূর্ঘটনায় আহত তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আজ (শুক্রবার) সকালে দক্ষিণ কলকাতার লেক কালী বাড়ি এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন এই আইনজীবী সাংসদ। সূত্রের খবর, একটি চার চাকা, সিগন্যাল ভেঙে কল্যাণ বন্দোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা মারে। অল্পের জন্য রক্ষা পান সাংসদ। তবে চোট সেরকম গুরুতর না হলেও কোনও করম মেডিক্যাল বুলেটিন না পাওয়া পর্যন্ত কল্যাণ বাবুকে একেবারেই বিপদমুক্ত বলা যাচ্ছে না।

এখনও পর্যন্ত পাওয়া শেষ খবর অনুযায়ী দুর্ঘটনার পরই দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতেলে নিয়ে যাওয়া হয়েছে তৃণমূল সাংসদকে। সেখানেই তাঁর চিকিত্সা চলছে। হাসপাতাল সূত্রের খবর, আপতকালীন বিভাগে রাখা হয়েছে তাঁকে।

লুকিয়ে বাজপেয়ীর সঙ্গে দেখা করেছিলেন জ্যোতি বসু!

তবে সাংসদের গাড়িতে এভাবে আচমকা ধাক্কা মারার বিষয়টি বেশ গুরুত্ব দিয়েই দেখছে পুলিস। যানা গিয়েছে আজ সকালে নিজের ইনোভা গাড়ি নিয়ে লেক কালী বাড়ি অঞ্চলে এসেছিলেন কল্যাণ বাবু। সূত্র মারফত্ জানা গিয়েছে কল্যাণ বাবু নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। ফিরতি পথেই এই দূর্ঘটনা ঘটেছে বলে এখনও পর্যন্ত জানা যাচ্ছে।

সোমনাথ চট্টোপাধ্যায় ইস্যুতে সিপিএম-এ দ্বন্দ্ব প্রকট

তবে এই ঘটনা নিছকই দুর্ঘটনা কি না, সেবিষয়ে প্রশ্ন রয়েছে পুলিস মহলেই। উল্লেখ্য, অতীতে পথ দূর্ঘটনার শিকার হয়েছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর চোট এতই মারাত্মক
ছিল যে বেশ কয়েকদিন হাসপাতালেই কাটাতে হয়েছিল তাঁকে। আঘাত লেগেছিল ডায়মন্ড হারবারের  সাংসদের চোখেও।

সাম্প্রতিক সময়ে সল্টলেকে নিজের বাড়ির কাছেই প্রাত ভ্রমণে বেরিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও। যদিও মন্ত্রীর দাবি ছিল, তাঁকে খুন করতেই দুষ্কৃতিরা তাঁর উপর গাড়ি তুলে দেওয়ার পরিকল্পনা করেছিল। প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ি দুর্ঘটনার ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছিল পুলিস। যদিও কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ঘটনায় এখনও তেমন কোনও কিছু শোনা যাচ্ছে না।  

.