পাতিপুকুর রেললাইন থেকে উদ্ধার শ্যেফের মৃতদেহ, হত্যার অভিযোগে জড়াল মহিলার নাম

রহস্যজনক ভাবে মৃত্যু হল সল্টলেকের অভিজাত রেস্তোরাঁর এক শ্যেফের। গতকাল গভীর রাতে পাতিপুকুরের কাছে আপ লাইনের মাঝখানে উদ্ধার হয়েছে প্রিয়জিত্‍‍ কুমারের দেহ। দমদম GRP-তে খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। প্রিয়জিতের মৃত্যুতে দানা বেঁধেছে একাধিক রহস্য। তদন্তে উঠে এসেছে এক মহিলার নাম। দুর্গানগরের যে বাড়িতে ভাড়া থাকতেন প্রিয়জিত্‍ তাঁর মালকিনকে সন্দেহ করছে পুলিস।

Updated By: Feb 8, 2015, 08:59 PM IST
পাতিপুকুর রেললাইন থেকে উদ্ধার শ্যেফের মৃতদেহ, হত্যার অভিযোগে জড়াল মহিলার নাম

ওয়েব ডেস্ক: রহস্যজনক ভাবে মৃত্যু হল সল্টলেকের অভিজাত রেস্তোরাঁর এক শ্যেফের। গতকাল গভীর রাতে পাতিপুকুরের কাছে আপ লাইনের মাঝখানে উদ্ধার হয়েছে প্রিয়জিত্‍‍ কুমারের দেহ। দমদম GRP-তে খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। প্রিয়জিতের মৃত্যুতে দানা বেঁধেছে একাধিক রহস্য। তদন্তে উঠে এসেছে এক মহিলার নাম। দুর্গানগরের যে বাড়িতে ভাড়া থাকতেন প্রিয়জিত্‍ তাঁর মালকিনকে সন্দেহ করছে পুলিস।

বিধাননগরে যুবকের রহস্যমৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ তুলল নিহতের পরিবার। হোটেল ম্যানেজমেন্ট পাস করে সল্টলেকের একটি বেসরকারি হোটেলে কাজ করতেন ধনেখালির বাসিন্দা প্রিয়জিত্‍কুমার। দুর্গানগরে একটি ভাড়া বাড়িতে থাকতেন তিনি। আজ ভোর বিধাননগর ও দমদমের মাঝে রেললাইনে তাঁর দেহ উদ্ধার হয়। নিহতের মায়ের দাবি, শনিবার সন্ধেতেও প্রিয়জিতের সঙ্গে তাঁর কথা হয়েছে। তখন এক সহকর্মীর বিয়েতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন প্রিয়জিত্‍। তাঁকে  খুন করে রেললাইনে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ পরিবারের। এ নিয়ে দমদম GRP-তে অভিযোগ দায়ের করা হয়েছে। 

.