'খুব একটা আনন্দিত নই, ওর স্বাস্থ্য নিয়েই ভাবছি', সুদীপের জামিনে প্রতিক্রিয়া নয়নার

নিজে উপস্থিত থাকতে পারেননি, ফোনে উকিলের কাছ থেকে শুনেছেন স্বামীর জামিনের খবর। আজ তৃণমূলের মিটিংয়ের জন্যই ওড়িশা থেকে চলে আসতে হয়েছে তাঁকে, তবে দলের নেতার জামিনে খুশি চৌড়ঙ্গির তৃণমূল বিধায়ক তথা সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়। চার মাস পর স্বামী সুদীপের জামিন হয়েছে, এই খবর শুনে  প্রাথমিক প্রতিক্রিয়ায় নয়না বন্দ্যোপাধ্যায় জানালেন, "আনন্দ হচ্ছে। আবার খুব যে আনন্দ পাচ্ছি তাও নয়। ও (সুদীপ বন্দ্যোপাধ্যায়) খুব অসুস্থ। সেই দিকটাই আমাকে বেশি করে লক্ষ্য রাখতে হচ্ছে।"

Updated: May 19, 2017, 01:23 PM IST
'খুব একটা আনন্দিত নই, ওর স্বাস্থ্য নিয়েই ভাবছি', সুদীপের জামিনে   প্রতিক্রিয়া নয়নার

ওয়েব ডেস্ক: নিজে উপস্থিত থাকতে পারেননি, ফোনে উকিলের কাছ থেকে শুনেছেন স্বামীর জামিনের খবর। আজ তৃণমূলের মিটিংয়ের জন্যই ওড়িশা থেকে চলে আসতে হয়েছে তাঁকে, তবে দলের নেতার জামিনে খুশি চৌড়ঙ্গির তৃণমূল বিধায়ক তথা সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়। চার মাস পর স্বামী সুদীপের জামিন হয়েছে, এই খবর শুনে  প্রাথমিক প্রতিক্রিয়ায় নয়না বন্দ্যোপাধ্যায় জানালেন, "আনন্দ হচ্ছে। আবার খুব যে আনন্দ পাচ্ছি তাও নয়। ও (সুদীপ বন্দ্যোপাধ্যায়) খুব অসুস্থ। সেই দিকটাই আমাকে বেশি করে লক্ষ্য রাখতে হচ্ছে।"

সিবিআই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যাচ্ছে, পরবর্তী পদক্ষেপ কী হবে? এই প্রশ্নের উত্তরে নয়না বন্দ্যোপাধ্যায় বলেন, "স্ত্রী হিসেবে আমি ওর শরীর নিয়েই চিন্তিত। আইনি পক্রিয়া চলছে, এ বিষয়ে যা বলার দল বলবে, যা করার দলই করবে"।[তাপসে 'না', সুদীপে 'হ্যাঁ'! তৃণমূল সাংসদের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যাবে সিবিআই]