নারদ কাণ্ডের জের : এবার প্রাণ সংশয়ে ভুগছেন ম্যাথু স্যামুয়েল

নারদ কাণ্ডের জেরে এবার প্রাণ সংশয়ে ভুগছেন ম্যাথু স্যামুয়েল। নারদ কর্তার দাবি, কোচিতে তাঁকে ফলো করা হচ্ছে। এমনকি দিল্লিতে তাঁর পরিবারেরও একই অভিযোগ। দু'জায়গাতেই পুলিসে অভিযোগ দায়ের হয়েছে।

Updated By: Mar 22, 2017, 09:07 PM IST
নারদ কাণ্ডের জের : এবার প্রাণ সংশয়ে ভুগছেন ম্যাথু স্যামুয়েল

ওয়েব ডেস্ক : নারদ কাণ্ডের জেরে এবার প্রাণ সংশয়ে ভুগছেন ম্যাথু স্যামুয়েল। নারদ কর্তার দাবি, কোচিতে তাঁকে ফলো করা হচ্ছে। এমনকি দিল্লিতে তাঁর পরিবারেরও একই অভিযোগ। দু'জায়গাতেই পুলিসে অভিযোগ দায়ের হয়েছে।

'প্রাণ সংশয়ে' ম্যাথু স্যামুয়েল। 'কারা যেন পিছু নিচ্ছে?'

এমনটাই অভিযোগ তুললেন নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল। এখন কোচিতে রয়েছেন তিনি। ম্যাথুর অভিযোগ, মঙ্গলবার তাঁকে একটি গাড়ি ফলো করে। নয়াদিল্লিতে তাঁর ছেলের উপরও নজরদারি চালাচ্ছিল দুই অজ্ঞাতপরিচয়। দিল্লিতে ম্যাথুর মহিলা সহকর্মী অ্যাঞ্জেল আব্রাহামওকেও ফলো করা হয়। ২৪ ঘণ্টাকে ম্যাথু জানিয়েছেন, যাঁরা পিছু নিচ্ছেন, তাঁদের তিনি চেনেন না।

শঙ্কিত নারদ কর্তা

নারদ কর্তার অভিযোগ, নারদা কাণ্ডের জেরেই এমনটা হচ্ছে। পুলিসের দ্বারস্থ হয়েছেন ম্যাথু। ঘটনায় রীতিমতো শঙ্কিত নারদ কর্তা। পুলিসের দ্বারস্থ ম্যাথু স্যামুয়েল
কেরল পুলিসের ডিজির কাছে অভিযোগ জানিয়েছেন ম্যাথু স্যামুয়েল। নয়াদিল্লির দ্বারকা থানায় অভিযোগ জানিয়েছেন ম্যাথু স্যামুয়েলের স্ত্রীও। বিয়টি CBI-কেও জানাতে পারেন ম্যাথু।

নারদ কাণ্ডে ম্যাথু স্যামুয়েলেই সব থেকে গুরুত্বপূর্ণ ব্যক্তি। গোটা স্টিং অপারেশনটি ম্যাথুই করেছিলেন। CBI-র তদন্তকারীদের নজরে তাই ম্যাথুর গুরুত্বই সব থেকে বেশি। তেমন হলে ম্যাথুকে জিজ্ঞাসাবাদে যাতে কোনও ব্যাঘাত না হয় তার চেষ্টা করবে CBI।

.