Panchayat Election 2023: 'বিরোধী বিধায়কের জন্য সময় বরাদ্দ থাকে না', মুখ্যমন্ত্রীকে নিশানা নওশাদ সিদ্দিকীর

'গত কয়েকদিন ভাঙড়ে যে ঘটনা ঘটছে, তাতে সেজন্য আমি আতঙ্কে ছিলাম, উদ্বেগে ছিলাম। সেজন্যই মুখ্যমন্ত্রীর কাছে আমি গিয়েছিলাম'।

Updated By: Jun 15, 2023, 07:31 PM IST
Panchayat Election 2023: 'বিরোধী বিধায়কের জন্য সময় বরাদ্দ থাকে না', মুখ্যমন্ত্রীকে নিশানা নওশাদ সিদ্দিকীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মনোনয়নের শেষদিনে দুষ্কৃতীদের মুক্তাঞ্চল। ভাঙড়ে হিংসার বলি ২। 'মুখ্যমন্ত্রী নবজোয়ার কর্মসূচিতে যেতে পারেন, কিন্তু, বিরোধী বিধায়কের জন্য় ৫ মিনিট সময় বরাদ্দ থাকে না', বললেন নওশাদ সিদ্দিকী।

যেদিন থেকে পঞ্চায়েত ভোটের মনোনয়ন শুরু হয়েছে, সেদিন থেকে উত্তপ্ত ভাঙড়। কেন? অভিযোগ, মনোয়ন পেশ করতে বাধা দেওয়া হচ্ছে ISF প্রার্থীদের। পরিস্থিতি চরম আকার নিল এদিন।  ভাঙড়ে ২ নম্বর বিডিও অফিসের সামনে মুড়ি-মুড়কির মতো বোমা পড়ল। সঙ্গে গুলি! গুলিবিদ্ধ হয়ে এখনও পর্যন্ত মৃত ২। একজন ISF কর্মী, আর একজন তৃণমূলকর্মী। হাসপাতালে চিকিৎসাধীন আরও বেশ কয়েকজন।

আরও পড়ুন:  Panchayat Election 2023: পঞ্চায়েত নির্বাচনের মনোনয়নে ধুন্ধুমার, মৃত ২; নির্বাচনে কমিশনে ধরনা বাম-কংগ্রেসের

এদিন বিকেলে নির্বাচন কমিশনের নালিশ জানাতে আসেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। তিনি বলেন, 'গত কয়েকদিন ভাঙড়ে যে ঘটনা ঘটছে, তাতে সেজন্য আমি আতঙ্কে ছিলাম, উদ্বেগে ছিলাম। সেজন্যই মুখ্যমন্ত্রীর কাছে আমি গিয়েছিলাম। যাতে ভাঙড়ের জন্য়, রাজ্যবাসীর জন্য সদর্থক ভূমিকা পালন করেন। কিন্তু 'মুখ্যমন্ত্রী নবজোয়ার কর্মসূচিতে যেতে পারেন, কিন্তু, বিরোধী বিধায়কের জন্য় ৫ মিনিট সময় বরাদ্দ থাকে না'।

কেন অশান্ত ভাঙড়? নওশাদের অভিযোগ, 'শাসকদল চাইছে ভাঙড়কে উত্তপ্ত করতে। বোম-গুলি-পিস্তল বর্জনের সমাজের কথাটি বলছি যখন, যাঁদের অসুবিধা হচ্ছে . তাঁরা আমাকে নিশানা করছে'। শুধু তাই নয়, 'আরারুল ইসলামের মতো লোককে' গ্রেফতারের দাবিও তুলেছেন তিনি।

এর আগে, গতকাল বুধবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান ভাঙড়ের বিধায়ক। কিন্তু তাঁর সঙ্গে দেখা হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের। নওশাদ বলেন, 'দেখার করার জন্য মেল করেছিলাম। আমাকে সময় দিতে পারেননি। উনি ব্যস্ত আছেন। আশা করছি, দু’চার দিনের মধ্যেই উনি আমাকে ডাকবেন'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.