Panchayat Election 2023: মনোনয়নকে কেন্দ্র রণক্ষেত্র ভাঙড়, আচমকাই নবান্নে নওশাদ সিদ্দিকী.....

ভাঙড়ে ৩ আইএসএফ প্রার্থীকে মনোনয়ন পেশে পুলিসকে সবরকম সহযোগিতার নির্দেশ দিল হাইকোর্ট।

Updated By: Jun 14, 2023, 05:55 PM IST
Panchayat Election 2023: মনোনয়নকে কেন্দ্র রণক্ষেত্র ভাঙড়, আচমকাই নবান্নে নওশাদ সিদ্দিকী.....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটে মনোনয়নকে কেন্দ্র করে রণক্ষেত্র ভাঙড়। মুড়ি মুড়কির মতো বোমা পড়ছে! নবান্নে নওশাদ সিদ্দিকী। একাই এসেছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে অবশ্য দেখা হয়নি বিধায়কের।

হাতে আর মাত্র একদিন।  আইএসএফ ও তৃণমূলের লড়াইয়ে এদিন ফের উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। বিবিরহাট এলাকায় বাসন্তী হাইওয়ের বোমা পড়ল মুড়ি-মুড়কি মতো! এরপর পরিস্থিতি সামাল দিতে গেলে পুলিসের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ বেধে যায় আইএসএফ কর্মীদের। রড, বাঁশ নিয়ে রাস্তায় নেমে পড়েন তাঁরা। অভিযোগ, মনোনয়ন পেশ করতে বাধা দেওয়া হচ্ছে আইএসএফ প্রার্থীদের!

আরও পড়ুন: Recruitmant Scam: কমিশনের লাখ লাখ টাকা মেরে দিয়েছেন কালীঘাটের কাকু, আদালত চত্বরে তুলকালাম পাওনাদারের

ঘড়িতে তখন ৩টে। দুপুরে নবান্নে পৌঁছন ভাঙড়ের বিধায়ক নৌশাদ সিদ্দিকী। কেন? তিনি বলেন, 'ভাঙড়ে বিরোধী থেকে শুরু করে সাধারণ মানুষ আক্রমণের শিকার হয়েছে। আমাদের রাজ্যের অভিভাবক মুখ্যমন্ত্রী। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে তাঁর কাছে এসেছি'। দেখা হল? নৌশাদ জানান, দেখার করার জন্য মেল করেছিলাম। আমাকে সময় দিতে পারেননি। উনি ব্যস্ত আছেন। আশা করছি, দু’চার দিনের মধ্যেই উনি আমাকে ডাকবেন'।

এদিকে ভাঙড় মনোনয়ন বাধা অভিযোগে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন আইএসএফ কর্মীরা। সেই মামলায় দলের ৩ প্রার্থীকে মনোনয়ন পেশ সবরকম সহযোগিতার নির্দেশ দিলেন বিচারপতি রাজাশেখর মান্থার।

এর আগে, গতকাল, মঙ্গলবারও অগ্নিগর্ভ হয়ে উঠেছিল ভাঙড়। এলাকায় মুড়ি-মুড়কির মতো পড়েছিল বোমা, সঙ্গে গুলি! অভিযোগ, আইএসএফ কর্মীদের মনোনয়ন পেশ করতে বাধা দেন তৃণমূলকর্মীরা। ৩ গাড়ি করে নাকি বোমা আনা হয়েছিল!  আইএসএফ কর্মীদের দাবি, একটি গাড়ি হাকিমুল ইসলামের। আর একটি আরাবুল ইসলামের। ভাঙচুরের পর গাড়িগুলি ফেলে রেখে চলে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.