নিউটাউনে প্রীতি খুনে জেরায় উঠে এল মহিলা তান্ত্রিকের নাম

রাতভর জিজ্ঞাসাবাদ করা হয় শঙ্কর ও কবিতাকে। তাদের বাড়িতেই পাওয়া গেছিলো প্রীতির দেহ। জিজ্ঞাসাবাদ করেন বিধাননগরের পুলিস কমিশনার জাভেদ শামিম নিজে। তাদের বক্তব্যে  উঠে এসেছে একাধিক অসঙ্গতি। রাতেই ডেকে পাঠানো হয় কবিতার ভাইকে। তাকেও জেরা করা হচ্ছে। জেরার সূত্র ধরেই উঠে আসে এক মহিলা তান্ত্রিকের নাম। নিউটাউন এলাকারই গৌরাঙ্গনগরে বাড়ি। তাকেও রাতে জিজ্ঞাসাবাদ করা হয়।

Updated By: Oct 15, 2015, 11:28 AM IST
নিউটাউনে প্রীতি খুনে জেরায় উঠে এল মহিলা তান্ত্রিকের নাম

ওয়েব ডেস্ক: রাতভর জিজ্ঞাসাবাদ করা হয় শঙ্কর ও কবিতাকে। তাদের বাড়িতেই পাওয়া গেছিলো প্রীতির দেহ। জিজ্ঞাসাবাদ করেন বিধাননগরের পুলিস কমিশনার জাভেদ শামিম নিজে। তাদের বক্তব্যে  উঠে এসেছে একাধিক অসঙ্গতি। রাতেই ডেকে পাঠানো হয় কবিতার ভাইকে। তাকেও জেরা করা হচ্ছে। জেরার সূত্র ধরেই উঠে আসে এক মহিলা তান্ত্রিকের নাম। নিউটাউন এলাকারই গৌরাঙ্গনগরে বাড়ি। তাকেও রাতে জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রীতি নিখোঁজ হওয়ার সময় নস্কর পরিবার ওই মহিলার কাছে গেছিলো। শঙ্কর ও কবিতার বাড়ি থেকে বেশকিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। পুলিস ও ফরেন্সিক বিশেষজ্ঞরা নিশ্চিতযে ওই বাড়িতেই খুন করা হয় প্রীতিকে। সেই কারণেই সন্দেহের তালিকার শীর্ষে রযেছে প্রীতির কাকা ও কাকিমা। পরিবারের কেউ এই খুনের সঙ্গে জড়িত তা প্রায় নিশ্চিত পুলিস।

.