একইদিনে আক্রান্ত ২ পুলিসকর্মী, বউবাজারের পর এবার পার্ক স্ট্রিট থানার অফিসার

কলকাতা পুলিসে করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: May 7, 2020, 12:26 AM IST
একইদিনে আক্রান্ত ২ পুলিসকর্মী, বউবাজারের পর এবার পার্ক স্ট্রিট থানার অফিসার

নিজস্ব প্রতিবেদন : ফের করোনা আক্রান্ত কলকাতার এক পুলিসকর্মী। একইদিনে করোনায় আক্রান্ত হলেন কলকাতা পুলিসের ২ কর্মী। এবার পার্ক স্ট্রিট থানার স্পেশাল ব্রাঞ্চের এক কর্মী আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এরফলে কলকাতা পুলিসে করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯।

উল্লেখ্য, এদিন প্রথমে বউবাজার থানার ওসি করোনায় আক্রান্ত বলে জানা যায়। মঙ্গলবার সকাল থেকেই অসুস্থ বোধ করতে থাকেন বছর আটচল্লিশের ওই পুলিস অফিসার। এরপর রাতে শরীর আরও খারাপ বোধ হলে তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। গতকাল রাতেই তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য নাইসেডে পাঠানো হয়। আজ সকালে রিপোর্ট এলে দেখা যায়, রিপোর্ট পজেটিভ। করোনায় আক্রান্ত ওসি।

প্রসঙ্গত, করোনার সংক্রমণের জেরে এর আগে মঙ্গলবারই জোড়াবাগান ট্রাফিক গার্ডকে কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করেছে লালবাজার। করোনায় আক্রান্ত হন জোড়াবাগান ট্রাফিক গার্ডের সার্জেন্ট। তারপরই ওই ট্রাফিক গার্ডের আরও কয়েকজনেরও জ্বর দেখা দেয়। এরপরই কোনও ঝুঁকি না নিয়ে জোড়াবাগান ট্রাফিক গার্ডকে কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করে লালবাজার। 

করোনা মোকাবিলায় সামনের সারিতে থেকে যাঁরা যুদ্ধ করছেন, তাঁদের মধ্যে অন্যতম হচ্ছে পুলিস প্রশাসন। স্বাভাবিকভাবেই একের পর এক পুলিসকর্মীর করোনায় আক্রান্ত হওয়ার ঘটনায় যাতে বাহিনীর মনোবল ভেঙে না যায়, তার দিকে কড়া নজর দিচ্ছে লালবাজার। পাশাপাশি পুলিস কর্মীদের সুরক্ষা নিয়েও তৎপর লালবাজার। অযথা আতঙ্কিত না হওয়ার আবেদন করা হয়েছে সবাইকে।

আরও পড়ুন, দেশের মধ্যে সর্বাধিক পশ্চিমবঙ্গে মৃত্যুর হার, রাজ্যকে ফের কড়া চিঠি কেন্দ্রের

.