মুখ্যমন্ত্রীর মন্তব্য কলঙ্কজনক, সূর্যকান্ত মিশ্র

জলে এবং মদে বিষ মেশানো নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে কলঙ্কজনক মনে করেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর অভিযোগ, বিষের রাজনীতির প্রবক্তা মুখ্যমন্ত্রী নিজেই। মুখ্যমন্ত্রী তাঁর মন্তব্য প্রত্যাহার না করলে লাগাতার আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছে বামেরা।

Updated By: Dec 22, 2011, 10:39 PM IST

জলে এবং মদে বিষ মেশানো নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে কলঙ্কজনক মনে করেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর অভিযোগ, বিষের রাজনীতির প্রবক্তা মুখ্যমন্ত্রী নিজেই। মুখ্যমন্ত্রী তাঁর মন্তব্য প্রত্যাহার না করলে লাগাতার আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছে বামেরা।
বৃহস্পতিবার বিধানসভায় অনেকটাই আচমকাই বিষমদ কাণ্ড থেকে শুরু করে যা যা ঘটনা ঘটছে সবকিছুর জন্যই সিপিআইএমকে দায়ী করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর এই অভিযোগের কড়া সমালোচনা করেছেন বাম বিধায়করা। বিধানসভার মধ্যেই প্রতিবাদ জানান তাঁরা। তাঁদের দাবি, অভিযোগ প্রমাণ করুন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে ওয়াকআউট করেন বাম বিধায়করা।
মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পরে, বৃহষ্পতিবার, এক সাংবাদিক সম্মেলনে বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র বলেছেন, বিষের রাজনীতির প্রবক্তা মুখ্যমন্ত্রী নিজেই।
মুখ্যমন্ত্রী, তাঁর বক্তব্যে সিপিআইএম-এর বিরুদ্ধে যে `রাজ্যে দাঙ্গা লাগানোর চেষ্টার` অভিযোগ এনেছেন তারও তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিরোধী দলনেতা।
মুখ্যমন্ত্রীর এই বিবৃতি প্রত্যাহারের দাবি জানিয়েছেন বাম নেতৃত্ব।

.