বিমানের সিট থেকে ধৃত পরাগ এবার পুলিসি হেফাজতে

Last Updated: Thursday, November 14, 2013 - 19:50

শর্ট স্ট্রিট কাণ্ডে ধৃত পরাগ মজমুদারের ২১ নভেম্বর পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল কোর্ট। বুধবার মুম্বইগামী বিমানের মধ্যে থেকেই তাঁকে গ্রেফতার করে পুলিস। বিতর্কিত জমি বিক্রিতে পরাগ মজমুদার মধ্যস্থতার কাজ করেছিলেন বলে অভিযোগ। জমি দখলের জন্য যে হামলা হয়েছে তার পরিকল্পনাকারী হিসাবেই গ্রেফতার করা হয়েছে পরাগ মজমুদারকে। তার নির্দেশেই জমি দখল করতে সিকিউরিটি এজেন্সির লোকেদের পাঠানো হয়েছিল বলে অভিযোগ।
গতকাল বিমানের সিট থেকে শর্ট স্ট্রিট কাণ্ডে গ্রেফতার হন রিট ম্যান গ্রুপ অফ কোম্পানির কর্ণধার পরাগ মজমুদার। স্কুলে দুষ্কৃতী পাঠানোর ঘটনায় নাম জড়িয়েছে পরাগ মজমুদারের। অভিযোগ, স্কুলে হামলাকারীদের পাঠানোর বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর।
বর্তমান জমির মালিক সঞ্জয় সুরেখা অভিযোগ জানিয়েছিলেন তার দখল হওয়া জমি ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল পরাগ মজমুদার। একুশ কোটি টাকার চুক্তি হয় তার সঙ্গে। সঞ্জয়ের দাবি, জমি উদ্ধারের জন্য প্রথম পর্যায়ে নকোটি টাকাও তিনি দেন পরাগ মজমুদারকে। তারপরেও জমি উদ্ধার না হওয়ায় পরাগকে টাকা ফেরত দিতে বলেন সঞ্জয় সুরেখা। স্কুলে দুষ্কৃতী পাঠানোয় পরাগ ও সঞ্জয় সুরেখা দুজনের বিরুদ্ধেই অভিযোগ তোলেন মমতা আগরওয়াল।
গত মঙ্গলবার ভোররাতে পুলিস কমিশনারের বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি চলে। ৯-এ শর্ট স্ট্রিটের একটি স্কুলবাড়ি। শর্ট স্ট্রিটের গুলি চালানোর ঘটনায় স্কুলে প্রাণ হারালেন দুই যুবক। স্কুল সংলগ্ন জমি নিয়েই বিবাদের জেরে এই ঘটনা বলে মনে করা হচ্ছে। তিন মহিলা সহ আরও ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গ্রেফতার করা হয় প্রধান শিক্ষিকাকে।



First Published: Thursday, November 14, 2013 - 20:41
comments powered by Disqus