যাদবপুরকাণ্ডের নির্যাতিতার সঙ্গে দেখা করে ন্যায় বিচারের আশ্বাস শিক্ষামন্ত্রীর

যাদবপুরকাণ্ডের নির্যাতিতার সঙ্গে দেখা করে ন্যায় বিচারের আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আজ ওই ছাত্রীর বাড়িতে যান শিক্ষামন্ত্রী। সঙ্গে ছিলেন টিএমসিপি সভাপতি শঙ্কুদেব পণ্ডা।  প্রায় ঘণ্টাখানেক ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলেন শিক্ষামন্ত্রী। শিক্ষামন্ত্রী সাংবাদিকদের সামনে মুখ না খুললেও, নির্যাতিতা ছাত্রীর বাবা জানিয়েছেন, গোটা ঘটনা খতিয়ে দেখে দোষীদের শাস্তি ও  ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী।  

Updated By: Sep 21, 2014, 08:48 PM IST
যাদবপুরকাণ্ডের নির্যাতিতার সঙ্গে দেখা করে ন্যায় বিচারের আশ্বাস শিক্ষামন্ত্রীর

ওয়েব ডেস্ক: যাদবপুরকাণ্ডের নির্যাতিতার সঙ্গে দেখা করে ন্যায় বিচারের আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আজ ওই ছাত্রীর বাড়িতে যান শিক্ষামন্ত্রী। সঙ্গে ছিলেন টিএমসিপি সভাপতি শঙ্কুদেব পণ্ডা।  প্রায় ঘণ্টাখানেক ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলেন শিক্ষামন্ত্রী। শিক্ষামন্ত্রী সাংবাদিকদের সামনে মুখ না খুললেও, নির্যাতিতা ছাত্রীর বাবা জানিয়েছেন, গোটা ঘটনা খতিয়ে দেখে দোষীদের শাস্তি ও  ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী।  

ছাত্রদের পুলিস পেটাল ছাত্ররা একটা মিছিল করল সেই মিছিলে সামিল হলেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ মিছিল কার্যত মহামিছিতে পরিণত হল যাদবপুরের ছাত্র পেটানোর ঘটনায় শুরু থেকেই শিক্ষামন্ত্রী উপাচার্যের পাশে তদন্ত কমিটি নিয়ে উপাচার্যের যে স্ট্যান্ড পয়েন্ট ছিল, শিক্ষামন্ত্রীরও তাই পুলিস ঢোকানো নিয়ে উপাচার্যের অবস্থানকে সমর্থন।

তৃণমূল ওই মিছিলের পাল্টা মিছিল বের করছে। তৃণমূলের ছাত্র পরিষদ রাজভবনে যাবে। তাদের মিছিলে শিক্ষাকর্মীরা থাকছেন, অধ্যাপক সংগঠন থাকছে ব্যানার ছাড়া বিষয়টা দাঁড়াল সরকার এই মুহূর্তে এটিকে তৃণমূলের সঙ্গে ছাত্রদের লড়াই হয়ে গেল। বরং তারাই উপাচার্য যাতে পূর্ণ সময় উপাচার্য হিসেবে থাকতে পারে, সরকার তাই নিয়েই সক্রিয়।

.