Partha Chatterjee SSC Scam: জেলেই কুন্তল-তাপসকে শাসানি দিয়ে পার্থর 'দাদাগিরি'! জটিলতায় জড়াতে পারেন 'প্রভাবশালী'?

শুধু কুন্তলই নয়, নিয়োগ দুর্নীতি কাণ্ডে আর এক ধৃত তাপস মণ্ডলকেও শাসিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়! জিজ্ঞাসবাদের পর এমনটাই জানতে পেরেছেন ইডি আধিকারিকরা। এমনকি কুন্তলের কাছ থেকে টাকা দেওয়া নেওয়ার ব্যাপারেও তাপসকে প্রাক্তন শাসিয়েছেন বলে খবর।

Updated By: Feb 25, 2023, 04:21 PM IST
Partha Chatterjee SSC Scam: জেলেই কুন্তল-তাপসকে শাসানি দিয়ে পার্থর 'দাদাগিরি'! জটিলতায় জড়াতে পারেন 'প্রভাবশালী'?
প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চটোপাধ্যায়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন কুন্তল ঘোষ।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চটোপাধ্যায়ের (Partha Chatterjee) চাপ আরও বাড়ল। তাঁর বিরুদ্ধে এবার মারাত্মক অভিযোগ করলেন তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। নিয়োগ দুর্নীতির (SSC Scam) তদন্তে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে সিবিআই (CBI)। এরপর থেকে কয়েকমাস কেটে গেলেও প্রেসিডেন্সি জেলেই (Presidency Jail) রয়েছেন তিনি। মাসখানেক আগে এই তদন্তেই গ্রেফতার হয় কুন্তল। এরপর থেকে তাঁরও ঠিকানা একই জেল। জেলের মধ্যেই কুন্তলকে শাসিয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। এমনকি তাপস মণ্ডলকেও (Tapas Monadal) শাসিয়েছেন! এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate) সূত্রে এমনই খবর জানা গিয়েছে! যদি ঘটনাটি সত্যি হয়, তাহলে আরও আইনি জটিলতায় জড়াতে পারেন পার্থ চট্টোপাধ্যায়!

গত কয়েকদিন আগেই প্রেসিডেন্সি জেলে কুন্তলকে জেরা করতে চান ইডি আধিকারিকরা। প্রায় কয়েক ঘন্টা ধরে তাঁকে জেরা করেন তদন্তকারীরা। নিয়োগ দুর্নীতির তদন্তে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে ইডি। আর সেই সমস্ত বিষয়ে জেরা করতেই জেলে যান তাঁরা। আর সেখানেই পার্থ চট্টোপাধ্যায়ের নামে অভিযোগ জানিয়ে বিস্ফোরক দাবি করেছেন কুন্তল। ইডি আধিকারিকদের কাছে কুন্তলের দাবি, কেন তাঁর নাম নেওয়া হয়েছে এই বিষয়ে পার্থ চট্টোপাধ্যায়কে বারবার তাঁকে শাসিয়েছেন!

আরও পড়ুন: SSC Scam: আবর্জনার স্তুপে নয় সংখ্যার তালিকা, রহস্যের কেন্দ্রে হৈমন্তির বাড়ি

আরও পড়ুন: SSC Scam: অবশেষে খোঁজ মিলল গোপাল দলপতির, ২ মার্চ হাজিরার নির্দেশ

শুধু কুন্তলই নয়, নিয়োগ দুর্নীতি কাণ্ডে আর এক ধৃত তাপস মণ্ডলকেও শাসিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়! জিজ্ঞাসবাদের পর এমনটাই জানতে পেরেছেন ইডি আধিকারিকরা। এমনকি কুন্তলের কাছ থেকে টাকা দেওয়া নেওয়ার ব্যাপারেও তাপসকে প্রাক্তন শাসিয়েছেন বলে খবর। কুন্তলের এহেন বয়ান রেকর্ড করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনটাই শোনা গিয়েছে। আগামি কয়েকদিনের মধ্যে আদালতের কাছে ইডি আধিকারিকরা এই বিষয়টি জানাতে পারেন বলে শোনা যাচ্ছে। এমন অভিযোগের জন্য পার্থর আরও চাপ বাড়বে কিনা সেটার জন্য অপেক্ষা করতেই হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.