দাঁড়িয়ে ফোনালাপ, গাড়ির ধাক্কায় মা ফ্লাইওভার থেকে নীচে পড়ল বাইক-সহ আরোহী

দাঁড়িয়ে ফোনালাপ, গাড়ির ধাক্কায় মা ফ্লাইওভার থেকে নীচে পড়ল বাইক-সহ আরোহী

Updated By: Feb 1, 2021, 06:36 PM IST
দাঁড়িয়ে ফোনালাপ, গাড়ির ধাক্কায় মা ফ্লাইওভার থেকে নীচে পড়ল বাইক-সহ আরোহী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মা ফ্লাইওভারে ভয়াবহ দুর্ঘটনা। বাইক থামিয়ে রেলিং-এর ধারে দাঁড়িয়ে ফোনালাপ করছিলেন চালক। পেছন থেকে আসা গাড়ির ধাক্কায় ফ্লাইওভার থেকে বাইক-সহ নীচে পড়ে যান আরোহী। জানা গিয়েছে, ওই আরোহীর নাম অরিজিৎ মৈত্র। গুরুতর জখম হয়েছেন তিনি। তাঁকে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান পুলিস আধিকারিকরা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন তিনি। 

মেরামতীর কাজের জন্য বন্ধ থাকবে মা উড়ালপুর। রাত ১১ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত যাওয়া আসা দু-দিকই বন্ধ থাকবে।  

আরও পড়ুন:  রেশন লাইসেন্স নবীকরণ এবার ৩ বছরে, নতুন লাইসেন্স ২ লাখেই

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এদিন হঠাৎই ওপর থেকে নীচে পড়ে যেতেন দেখেন তাঁরা। আরোহীর মাথায় হেলমেট থাকার কারণে মাথা রক্ষা পেয়েছে। যদিও একটা হাত ভেঙে গিয়েছে এবং গুরুতর আহত হয়েছেন বলে জানাচ্ছেন স্থানীয়রা। তাঁর সঙ্গে দ্যুতি পাল নামে এক মহিলাও ছিলেন বলে পুলিস সূত্রে খবর। তিনিও আহত হয়েছেন, পিঠে চোট পেয়েছেন মহিলা। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে ব্য়ক্তির অবস্থা সঙ্কটজনক।

উল্লেখ্য, প্রায় ৬তলার সমান উচ্চতা থেকেই পড়ে গিয়েছেন তিনি। পুলিস সূত্রে খবর, গাড়ি চালানোর সময় তাঁর ফোনে একটি ফোন আসে। গাড়ি সাইড করে পার্ক করেন তিনি। ফোনে কথা বলতে থাকেন। সেইসময়েই পেছন থেকে একটি গাড়ি এসে সজোরে ধাক্কা মারে ওই ব্যক্তিকে। ইতিমধ্যেই দুটি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিস। জানা গিয়েছে, হাওড়া থেকে সায়েন্সসিটি ঘুরতে এসেছিলেন তাঁরা। রাস্তা ভুল করে চলে আসেন এদিকে। 

.