Medal: কলকাতার পুলিস কমিশনারকে 'আউটস্ট্যান্ডিং' পুরস্কার দেবেন মুখ্যমন্ত্রী

'চিফ মিনিস্টার'স মেডেল ফর কমেন্ডেবল সার্ভিস' পদক পাচ্ছেন ৭ জন।

Updated By: Aug 10, 2021, 08:55 PM IST
Medal: কলকাতার পুলিস কমিশনারকে 'আউটস্ট্যান্ডিং' পুরস্কার দেবেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: স্বাধীনতা দিবসে 'অসাধারণ কাজে'র জন্য পুরস্কৃত হতে চলেছেন কলকাতার পুলিস কমিশনার (Kolkata Police Commissioner)। মঙ্গলবার নবান্নের তরফে ১০ পুলিস পদক প্রাপকের নাম ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 

'চিফ মিনিস্টার'স পুলিস মেডেল ফর আউটস্ট্যান্ডিং' পুরস্কার পাচ্ছেন কলকাতার পুলিস কমিশনার সৌমেন মিত্র  (Soumen Mitra)। তাঁর সঙ্গে ওই পুরস্কার দেওয়া হচ্ছে এডিজি (কারা) পীযূষ পাণ্ডে ও উত্তরবঙ্গের আইজিপি ডিপি সিং-কে। 

'চিফ মিনিস্টার'স মেডেল ফর কমেন্ডেবল সার্ভিস' পদক পাচ্ছেন ৭ জন। তাঁদের মধ্যে রয়েছেন কোচবিহার, সুন্দরবন, পূর্ব মেদিনীপুর, পশ্চিম ও মেদিনীপুর জেলার পুলিস সুপাররা। তাঁরা হলেন- কোচবিহারের পুলিস সুপার সুমিত কুমার, সুন্দরবনের সুপার ভাস্কর মুখোপাধ্যায়, পূর্ব মেদিনীপুরের সুপার কে অমরনাথ, পশ্চিম মেদিনীপুরের সুপার দীনেশ কুমার। এর পাশাপাশি পদক পাবেন সিআইডি আইজি আনন্দ কুমার, কলকাতার যুগ্ম কমিশনার সৈয়দ ওয়াকার রাজা ও কলকাতা পুলিসের এসটিএফের ডিসি অপরাজিতা রাই।  

১৫ অগাস্ট রেড রোডে রাজ্য সরকার আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে উপরোক্ত পুলিস আধিকারিকদের সম্মানিত করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরও পড়ুন- Khela Hobe Divas 'ডায়রেক্ট অ্যাকশন ডে'-র দিনে কেন? সাধু-সঙ্গে রাজভবনে Suvendu

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.