ফেসবুকে প্ররোচনামূলক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক নির্মল মাজির

এবার ফেসবুকে প্ররোচনামূলক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক নির্মল মাজি। ক্যালানির হুমকি দিলেন অজ্ঞাত প্রতিপক্ষকে উদ্দেশ্য করে। তার আগের পোস্টেই অভিষেককে চড় মারার ঘটনায় তীব্র নিন্দা করেছিলেন বিজেপির।

Updated By: Jan 6, 2015, 06:19 PM IST
ফেসবুকে প্ররোচনামূলক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক নির্মল মাজির

 

ওয়েব ডেস্ক: এবার ফেসবুকে প্ররোচনামূলক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক নির্মল মাজি। ক্যালানির হুমকি দিলেন অজ্ঞাত প্রতিপক্ষকে উদ্দেশ্য করে। তার আগের পোস্টেই অভিষেককে চড় মারার ঘটনায় তীব্র নিন্দা করেছিলেন বিজেপির।

পূর্ব মেদিনীপুরে চণ্ডীপুরের এই ঘটনা শুধু রাজ্য রাজনীতি নয়, আলোড়ন ফেলে দিয়েছে গোটা দেশে। পরের আটচল্লিশ ঘণ্টায় বয়ে গেছে অনেক বিতর্কের ঝড়। অভিযুক্ত দেবাশিস আচার্য বেধড়ক পিটুনি খেয়ে হাসপাতালে। এই ঘটনায় বিজেপিকে ধিক্কার জানিয়ে ফেসবুকে পোস্ট করেন নির্মল মাজি। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু তার পরের পোস্টেই যা লিখেছেন তৃণমূলের এই চিকিত্‍সক বিধায়ক, তা রীতিমতো প্ররোচনামূলক। তিনি লিখেছেন, আর নয় কোনও প্যানপ্যানানি, এবার জাস্ট ক্যালানি।

উলুবেড়িয়া দক্ষিণের তৃণমূল বিধায়কের এই মন্তব্যে উঠেছে কড়া সমালোচনার ঝড়। ফেসবুকে একটি কার্টুন শেয়ার করে লক আপে যেতে হয়েছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অম্বিকেশ মহাপাত্রকে। তখন প্রশাসন ছিল অতি সক্রিয়। কিন্তু, এবার? যখন খোদ মুখ্যমন্ত্রী নেতা-নেত্রীদের সমঝে কথা বলার বার্তা দিচ্ছেন, তখন মমতা-ঘনিষ্ঠ বিধায়ক কীভাবে এমন প্ররোচনামূলক মন্তব্য করলেন? নির্মল মাজির বিরুদ্ধে কী ব্যবস্থা নেবে প্রশাসন? দেখা যাক।

 

.