পূর্ব রেলের চাকরির পরীক্ষার আগেই ফাঁস উত্তর সহ প্রশ্নপত্র

পূর্ব রেলের চাকরির পরীক্ষার আগেই ফাঁস হয়ে গেল উত্তর সহ প্রশ্নপত্র। সেই প্রশ্নপত্রের এক্সক্লুসিভ কপি এসেছে চব্বিশঘণ্টার হাতে। আজই ছিল পূর্ব রেলের গ্রুপ ডি পদে নিয়োগের ওই পরীক্ষা। দেখা গিয়েছে, ফাঁস হওয়া প্রশ্নপত্রের সঙ্গে হুবহু মিলে গিয়েছে আসল পরীক্ষার প্রশ্নপত্র। সেকথা কার্যত স্বীকারও করে নিয়েছেন রেলের আধিকারিকেরা।

Updated By: Nov 30, 2014, 04:29 PM IST
পূর্ব রেলের চাকরির পরীক্ষার আগেই ফাঁস উত্তর সহ প্রশ্নপত্র

ওয়েব ডেস্ক: পূর্ব রেলের চাকরির পরীক্ষার আগেই ফাঁস হয়ে গেল উত্তর সহ প্রশ্নপত্র। সেই প্রশ্নপত্রের এক্সক্লুসিভ কপি এসেছে চব্বিশঘণ্টার হাতে। আজই ছিল পূর্ব রেলের গ্রুপ ডি পদে নিয়োগের ওই পরীক্ষা। দেখা গিয়েছে, ফাঁস হওয়া প্রশ্নপত্রের সঙ্গে হুবহু মিলে গিয়েছে আসল পরীক্ষার প্রশ্নপত্র। সেকথা কার্যত স্বীকারও করে নিয়েছেন রেলের আধিকারিকেরা।

গতরাতে নদীয়ার বাংলাদেশ সীমান্তের ঘাঘুরগাছি গ্রামে অভিযান চালায় দক্ষিণ পূর্ব রেলের ভিজিল্যান্স বিভাগের আধিকারিকেরা। প্রশ্নপত্র সহ আটক করা হয় ২৪জনকে। রবিবার বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে ভিজিল্যান্স অফিসাররা গিয়ে প্রশ্নপত্র মিলিয়ে দেখেন।

পরীক্ষার্থীদের হাতে সেই একই প্রশ্নপত্র দেখতে পান তাঁরা। এরপরই সেকথা জানানো হয় রেলওয়ে রিক্রুটমেন্ট সেলকে। এবারে তবে পরীক্ষা বাতিল করে নতুন করে পরীক্ষা নেবে রেল? সেই প্রশ্নের উত্তরের ওপরই আপাতত নির্ভর করছে দেড় লক্ষেরও বেশি পরীক্ষার্থীর ভবিষ্যত।

.