Rampurhat Constable Arrest : রহস্যময়ী বান্ধবীর অ্যাকাউন্টে পাঠিয়েছেন ২১ লাখ, কোটি টাকার মালিক কীর্তিমান কনস্টেবল

Rampurhat Constable Arrest:মনোজিতের গ্রেফতারের পরও এখনও কোঁজ পাওয়া যায়নি মনোজিতের বান্ধবী বুলা কর্মকারের। দুর্নীতি দমন শাখার দাবি, যে গাড়ি মনোজিত বান্ধবীকে উপহার দিয়েছে তার ট্যাক্স ভাউচারে বুলার যে ঠিকানা দেওয়া হয়েছে সেখানে তাকে পাওয়া যায়নি।

Updated By: Sep 22, 2023, 10:19 PM IST
Rampurhat Constable Arrest : রহস্যময়ী বান্ধবীর অ্যাকাউন্টে পাঠিয়েছেন ২১ লাখ, কোটি টাকার মালিক কীর্তিমান কনস্টেবল

রণয় তেওয়ারি ও পিয়ালি মিত্র: রামপুরহাটে ধৃত পুলিস কনস্টেবলের যে সম্পত্তির সন্ধান পাওয়া যাচ্ছে তা চোখ কপালে তুলে দেওয়ার মতো। গত ৪ বছরে তার যে আয় তার থেকে অনেকগুন বেশি সম্পত্তি করেছেন মনোজিত্ বাগিশ নামের ওই কনস্টেবল। গত চার বছরে মনোজিতের বেতন থেকে আয় ১১ লাখ ১২ হাজার ১৩৯ টাকা। কিন্তু তাঁর সম্পত্তি রয়েছে ১ কোটি টাকারও বেশি।

বান্ধবীকে ১১ লাখ টাকা গাড়ি উপহার দিয়েছেন বলে আগেই জানিয়েছিলেন তদন্তকারীরা। এবার আরও এক চাঞ্চল্যকর দাবি করল রাজ্যের দুর্নীতি দমন শাখা। তদন্তে বেরিয়ে এসেছে নিজের অ্যাকাউন্ট থেকে লাখ লাখ টাকা তিনি পাঠিয়েছেন বান্ধবীর অ্যাকাউন্টে। এর পাশাপাশি ফিক্সড ডিপোজিট রয়েছে ৭৩ লাখ টাকার। ২১ লাখ টাকা নিজের অ্যাকাউন্ট থেকে বন্ধবীর অ্যাকাউন্টে পাঠিয়েছেন মনোজিত। সরকারি আইনজীবী দাবি করেছেন, এলআইসি ও বেশকিছু জমি রয়েছে মনোজিতের নামে। সেসব তদন্তের বিষয়।

আরও পড়ুন-দল ছাড়ছেন শুভেন্দু ঘনিষ্ঠ নন্দীগ্রামের বিজেপি নেতা, রাজনীতিই আর করবেন না!

শুক্রবার আদালতে দুর্নীতি দমন শাখার দাবি, নিজের অ্যাকাউন্ট থেকে ২১ লাখ টাকা বান্ধবীর অ্যাকাউন্টে পাঠিয়েছেন কনস্টেবল মনোজিত্ বাগিশ। যদিও মনোজিতের গ্রেফতারের পরও এখনও কোঁজ পাওয়া যায়নি মনোজিতের বান্ধবী বুলা কর্মকারের। দুর্নীতি দমন শাখার দাবি, যে গাড়ি মনোজিত বান্ধবীকে উপহার দিয়েছে তার ট্যাক্স ভাউচারে বুলার যে ঠিকানা দেওয়া হয়েছে সেখানে তাকে পাওয়া যায়নি। তদন্তের স্বার্থে মনোজিত্ ও বুলাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। শুনানির পর আগামী ২৮ সেপ্টেম্বর পর্যন্ত মনোজিতকে পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.