বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আইনজীবীর প্রতারণার অভিযোগে গ্রেফতার রিয়ালিটি শোয়ের সঞ্চালক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আইনজীবীর সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতার রিয়ালিটি শোয়ের সঞ্চালক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আইনজীবীর সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতার রিয়ালিটি শোয়ের সঞ্চালকবিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস করলেও বিয়ে করেননি। উল্টে জোর করে গর্ভপাত করানো হয়েছে। এই অভিযোগে গ্রেফতার হলেন রিয়ালিটি শোয়ের এক সঞ্চালক । ধৃতকে ছ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট।

বছর দেড়েক আগে এক তরুণী আইনজীবীর সঙ্গে পরিচয় হয় রিয়ালিটি শোয়ের সঞ্চালক ইউসুফ আগার। ঘণিষ্ঠতা বাড়ে দুজনের। ইভেন্ট ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করছিলেন তরুণী। বেশকিছু রিয়ালিটি শোয়ে ইউসূফের সঙ্গে তাঁকে অনুষ্ঠান পরিচালনাতেও দেখা গেছে। তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিক বার সহবাস করেছেন ইউসূফ। অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় জোর করে গর্ভপাতও করানো হয়।

প্রতিশ্রুতি মত বিয়ে দূরের কথা, উল্টে ওই তরুণির কাছ থেকে একাধিক জিনিস হাতিয়ে নেন ইউসুফ। অভিযোগ পেয়ে শনিবার রাতে পার্ক স্ট্রিট থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে নিউ মার্কেট থানার পুলিস। ধৃতকে রবিবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। যদিও সমস্ত অভিযোগ খারিজ করেছে ইউসূফের পরিবার।

পাল্টা অভিযোগ দায়ের করেছে ইউসুফের পরিবার । তাদের দাবি, মে মাসে ওই তরুণীর বিরুদ্ধে পার্ক স্ট্রিট থানায় অভিযোগ করা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। যুবককে ফাঁসাতেই এখন মিথ্যে গল্প ফাঁদছেন ওই তরুণী। ব্যাঙ্কশাল আদালত অভিযুক্ত যুবককে একুশে ডিসেম্বর পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে।

First Published: Sunday, December 15, 2013, 19:33


comments powered by Disqus