Rujira Banerjee: নিয়োগ দুর্নীতিতে ইডির তলবে সিজিওতে অভিষেক পত্নী রুজিরা!

স্ত্রী রুজিরাও একসময় লিপস অ্যান্ড বাউন্ডসের ডাইরেকটর ছিলেন। সেইসময় ডাইরেকটর হিসেবে তাঁর কী ভূমিকা ছিল, সেই সবই খতিয়ে দেখতে চায় ইডি। 

Updated By: Oct 11, 2023, 11:10 AM IST
Rujira Banerjee: নিয়োগ দুর্নীতিতে ইডির তলবে সিজিওতে অভিষেক পত্নী রুজিরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিজিও কমপ্লেক্সে পৌঁছলেন রুজিরা বন্দ্যোপাধ্য়ায়। নিয়োগ দুর্নীচি মামলায় অভিষেক পত্নী রুজিরাকে তলব করেছে ইডি। এই প্রথমবার নিয়োগ দুর্নীতিতে রুজিরাকে তলব করেছে ইডি। সকাল ১০টা বেজে ৫৭ মিনিটে সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে পৌঁছন রুজিরা বন্দ্যোপাধ্য়ায়।

গত ৪ অক্টোবর রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে তলব করে ইডি। কয়লা পাচার মামলায় এর আগে রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে দিল্লি ও কলকাতায় তলব করা হলেও, নিয়োগ দুর্নীতি মামলায় এই প্রথমবার তলব করল ইডি। ইডি সূত্রে খবর, টাকা লেনদেনের ক্ষেত্রে হাতবদলের (Money Trail) যে তদন্ত তারা করছেন, সেখানে রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। কারণ এর আগে যে সমস্ত নথিপত্র তারা পেয়েছেন, বিশেষ করে লিপস অ্যান্ড বাউন্ডস সংস্থায় যখন তারা তল্লাশি অভিযান চালান, তখন বেশ কিছু নথিপত্র বাজেয়াপ্ত করেন। 

পাশাপাশি, তদন্তে যে সমস্ত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সেই সূত্র ধরেই রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে তলব। উল্লেখ্য, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের মা লতা বন্দ্যোপাধ্য়ায়, বাবা অমিত বন্দ্যোপাধ্য়ায়ের মত স্ত্রী রুজিরাও একসময় লিপস অ্যান্ড বাউন্ডসের ডাইরেকটর ছিলেন। সেইসময় ডাইরেকটর হিসেবে তাঁর কী ভূমিকা ছিল, সেই সবই খতিয়ে দেখতে চায় ইডি। 

আরও পড়ুন, Kamduni: কামদুনিকাণ্ডে তৃণমূলের প্রশ্নে পাল্টা জবাব ফিরোজ এডুলজির! কী বললেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.