মন্ত্রীর ঘরে লক্ষ্মী নিয়ে এল গণপতি! শ্রেয়া মেয়ের নাম রাখলেন ‘আদর’

১৩ দিন হল, মা হয়েছেন শ্রেয়া পান্ডে। তাই গণপতি উত্সবে এবার ‘আদর’-এর ছোঁয়া যেন আরও উপচে পড়ছে... 

Updated By: Sep 13, 2018, 03:52 PM IST
মন্ত্রীর ঘরে লক্ষ্মী নিয়ে এল গণপতি! শ্রেয়া মেয়ের নাম রাখলেন ‘আদর’

 কমলিকা সেনগুপ্ত

দেখতে দেখতে ১০ বছর হয়ে গেল। তবে এবারের গণপতি  উত্সব যেন বিগত এক দশককে ছাপিয়ে গেল। আনন্দ বাধই মানছে না!  আর হবে নাই বা কেন? এবার শ্রেয়ার ঘরে যে লক্ষ্মী নিয়ে এসেছেন স্বয়ং গণপতি! ১৩ দিন হল, মা হয়েছেন শ্রেয়া পান্ডে। তাই গণপতি উত্সবে এবার ‘আদর’-এর ছোঁয়া যেন আরও উপচে পড়ছে।

অগস্টের ৩০ তারিখ পৃথিবীর আলো দেখেছে শ্রেয়া পান্ডের মেয়ে। ফলে, মুম্বইয়ের নামজাদা মডেল তথা রাজ্য তৃণমূলের এই প্রাক্তন যুবনেত্রী এখন সিঙ্গল মাদার। সারোগেসি-র মাধ্যমেই প্রথম মা হয়েছেন তিনি। শাহরুখের ছোট ছেলে আব্রাম এবং করণ জোহরের  যমজ সন্তান যশ ও রুহিকে পৃথিবীর আলো দেখিয়েছেন যিনি, সেই চিকিত্সকের হাত ধরেই  পৃথিবীর আলো দেখেছে শ্রেয়ার মেয়ে আদরও।

পরিবারে নতুন সদস্য এখন মুম্বইতে। তবে খুব শীঘ্রই সে আসবে  দাদুর বাড়িতে। এদিকে, নাতনিকে কোল তুলে নিতে উদগ্রীব মন্ত্রী দাদুও। আদরের দাদু তথা রাজ্যের ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পান্ডেও এক গাল হাসি নিয়ে তৃপ্ত সুরে জানিয়েছেন, তিনি ভীষণ খুশি। জি ২৪ ঘণ্টাকে আদরের বিষয়ে তিনি জানিয়েছেন, ‘‘সে তো আমার নিজের, আমার আপন”।

দেখুন ভিডিও- গনেশ উত্সবে শ্রেয়া, পা মেলালেন ঢাকের তালে 

উল্লেখ্য, কলকাতায় এ বারের গণেশ পুজোর ছড়াছড়ি। অনেকেই বলছেন, গণেশ উত্সব এতটা বেড়ে যাওয়ার নেপথ্যে রয়েছে রাজনৈতিক ইঙ্গিত। তবে এই তত্ত্ব মানতে নারাজ সাধন পান্ডে। তাঁর কথায়, তিনি পুজো-কে সবসময় রাজনীতির উর্ধ্বে রাখেন।

.