Sudipta Sen: একসময়ের বাদশা জেলে ঠিকমতো খেতেও পান না

সুদীপ্ত সেন এজলাসে বিস্ফোরক মন্তব্য করেন। সুদীপ্ত সেনের আইনজীবী বলেন, মামলা যখন চলছিল তখন কিছু বলতে চাইছিলেন। পরে সুদীপ্ত সেন তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কথা বলেন। জেলে ওনার কিছু সমস্যা হচ্ছে। 

Updated By: Apr 4, 2024, 08:15 PM IST
Sudipta Sen: একসময়ের বাদশা জেলে ঠিকমতো খেতেও পান না
ফাইল ছবি

বিক্রম দাস: সারদা মামলার শুনানিতে বিস্ফোরক সুদীপ্ত সেন। প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। ঠিকমতো খেতে দেওয়া হয় না, অমানবিক আচরণ। পিটিশন লেখার জন্য কাগজও দেওয়া হয়না। এজলাসে অভিযোগ সারদা-কর্তা সুদীপ্ত সেনের। তিনি বলেন, প্রেসিডেন্সি জেলে তার সঙ্গে অমানবিক ব্যবহার করা হচ্ছে, দুর্ব্যবহার করা হচ্ছে। ঠিক করে খেতে দেওয়া হচ্ছে না। নির্যাতন করা হচ্ছে। আদালতে পিটিশনের জন্য লেখার কাগজও দেওয়া হচ্ছে না। হাজার হাজার কর্ম সংস্থান নষ্ট করে কোম্পানি তুলে দেওয়া হয়েছে। 

আরও পড়ুন, Watgunge: পারিবারিক বচসার জেরে খুন? ওয়াটগঞ্জকাণ্ডে গ্রেফতার মৃতের দেওর

এদিন সুদীপ্ত সেন এজলাসে বিস্ফোরক মন্তব্য করেন। সুদীপ্ত সেনের আইনজীবী বলেন, মামলা যখন চলছিল তখন কিছু বলতে চাইছিলেন। পরে সুদীপ্ত সেন তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কথা বলেন। জেলে ওনার কিছু সমস্যা হচ্ছে। চিটফান্ডের গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা তুলে তা আত্মসাৎ করেছিল সারদা গ্রুপ বলে অভিযোগ। গোটা দেশে রয়েছে সারদার সম্পত্তি। তদন্তে নেমে সেই সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছিল। গ্রেফতার হয়েছিলেন সুদীপ্ত সেন।

বন্দি দশা কাটেনি বেআইনি অর্থ লগ্নি সংস্থার কর্ণধার সুদীপ্তর। গত কয়েক বছর ধরে সুদীপ্ত  প্রেসিডেন্সি জেলের ২ নম্বর সেলে বন্দি। হাজিরা দেওয়ার জন্যেও জেল থেকে বাইরে বেরতে হয় না তাঁকে। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে জেল থেকেই হয় সুদীপ্তর হাজিরা। 

আরও পড়ুন, Lok Sabha Election 2024: পিছু হটলেন নওশাদ! ডায়মন্ড হারবারে প্রার্থীর নাম ঘোষণা ISF-এর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.