চিটফাণ্ড তদন্তে সিবিআই চেয়ে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হচ্ছে বামেরা, স্মারকলিপি রাজ্যপালকেও

Sarda scam west bengal: CPIM leader Shyaml chakroborty said Tuesday that, they will visit Prime minister`s

Updated: Dec 11, 2013, 01:00 PM IST

সারদা সহ চিটফাণ্ড কেলেঙ্কারির সিবিআই তদন্ত চেয়ে এবার প্রধানমন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন বাম নেতারা। আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এই দাবি জানানো হবে বলে জানান সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী। পাশাপাশি সম্পত্তি বাজেয়াপ্ত করে চিট ফান্ডের ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়ার দাবি নিয়ে মঙ্গলবার রাজভবনে রাজ্যপালের কাছে স্মারকলিপি জমা দেন চিটফান্ড সাফারার্স ইউনিট ফোরাম।

চিটফান্ড ইস্যুতে এবার সিবিআই তদন্তের দাবি তুলে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন বাম নেতৃত্ব। বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁরা দেখা করবেন বলে জানান সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী। মঙ্গলবার চিটফান্ড সাফারার্স ইউনিট ফোরামের তরফে রাজ্যপালের কাছে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।

চিটফান্ড সাফারার্স ইউনিট ফোরামের তরফে রাজ্যপালের কাছে দাবি করা হয়েছে,অবিলম্বে চিটফান্ড কোম্পানিগুলির সম্পত্তি বাজেয়াপ্ত করে ক্ষতিগ্রস্তদের অর্থ ফিরিয়ে দেওয়ার পাশাপাশি দোষীদের দৃষ্টান্তমূল শাস্তি দেওয়া হোক। এছাড়া সাংসদ কুণাল ঘোষ যাদের নাম বলছেন, তাঁদের কেন আড়াল করা হচ্ছে, তা নিয়েও রাজ্যপালের কাছে সরব হয়েছে চিটফান্ড সাফারার্স ইউনিট ফোরামের সদস্যরা। বুধবার ফোরামের তরফে কলেজ স্কোয়্যার থেকে ধর্মতলা পর্যন্ত চিটফান্ডের ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবি একটি মিছিলের আয়োজন করা হয়েছে।