Partha Chatterjee Arrest: মাঝারি সাইজের মাছ ধরা পড়েছে, রাঘব বোয়াল বাকি আছে; পার্থ প্রসঙ্গে জানালেন সুকান্ত

প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পরে শাসক দল এবং পার্থ চট্টোপাধ্যায়কে একযোগে আক্রমণ করেছেন বিরোধী নেতারা। বাম, বিজপেই এবং কংগ্রেস সব তরফের আক্রমণের মুখে এখন পার্থ চট্টোপাধ্যায়। 

Updated By: Jul 23, 2022, 04:23 PM IST
Partha Chatterjee Arrest: মাঝারি সাইজের মাছ ধরা পড়েছে, রাঘব বোয়াল বাকি আছে; পার্থ প্রসঙ্গে জানালেন সুকান্ত
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পরে শাসক দল এবং পার্থ চট্টোপাধ্যায়কে একযোগে আক্রমণ করেছেন বিরোধী নেতারা। বাম, বিজপেই এবং কংগ্রেস সব তরফের আক্রমণের মুখে এখন পার্থ চট্টোপাধ্যায়। 

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন সম্পূর্ণ নিয়োগ টাকার বিনিময়ে হয়েছে। চাকরীর নিলাম হয়েছে। ভোটের সময় মমতা বলতেন সব জায়গায় প্রার্থী তিনি। তিনি এবং তার দল দায়িত্ব এড়াতে পারেন না। নীচের তলা থেকে ওপর তলা পর্যন্ত সবাই জড়িত। 

তিনি আরও বলেন বাংলার লজ্জা মমতা। শিক্ষার প্রতিটি ক্ষেত্রে দুর্নীতি হয়েছে। অ্যাডমিট কার্ড পাওয়া যাচ্ছে। তাঁর দাবি গোটা বাংলা গর্জে উঠবে। সুকান্ত জানিয়েছেন টাকার উৎস খতিয়ে দেখা উচিত ইডির। বিজপি এই বিষয় আন্দোলন করবে বলেও জানিয়েছেন তিনি। তিনি বলেন মানুষের কাছে প্রতিবাদ করার জন্য আবেদন জানাবেন তিনি।

সুকান্ত মজুমদারের দাবি ছোট চোর বড় চোর কেউই বাঁচবে না। এই দুর্নীতির সঙ্গে হরিয়াণার দুর্নীতির তুলনা করা সম্ভব। তিনি জানিয়েছেন সিবিআই এর উচিত নবান্নের কম্পিউটার সিজ করা। 

সুকান্ত মজুমদার প্রশ্ন করেছেন অর্পিতা যে মানের অভিনেত্রী তাতে এত টাকা কোথা থেকে এল? এই ঘটনাকে শুভেন্দু অধিকারীর মতই হিমশৈলের চুড়া মাত্র বলেছেন তিনি। তাঁর দাবি মাঝারি সাইজের মাছ ধরা পড়েছে। রাঘব বোয়াল বাকি আছে। 

আরও বলেন: Partha Chatterjee Arrest: হাসপাতাল ঘুরে ব্যাঙ্কশাল আদালতে পার্থ চট্টোপাধ্যায়, কোর্টে হাজির ২০-২৫ আইনজীবী

সুকান্ত মজুমদার আরও বলেন ফিরহাদ ঠিক বলেছিলেন, মন্ত্রী দোষী হলে দায়িত্ব মন্ত্রিসভার। তিনি বলেন এটা ভাল লাগছে পার্থ বাবু পুরুষ বন্ধুর থেকে মহিলা বন্ধুকে বেশি ভরসা করেন।  

অন্যদিকে তিনি তদন্তের বিষয়ে বলেন যে আদালতের নির্দেশে তদন্ত হচ্ছে, বিজেপির নির্দেশে নয়। তাঁর দাবি বাংলার রাজনীতিকে নর্দমায় পরিণত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমান শিক্ষামন্ত্রীর সময়েও প্রাথমিকে চাকরী নিয়ে তাঁরা আদালতে গিয়েছেন এবং সেই ঘটনারও তদন্ত হচ্ছে বলে জানিয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.