দরজা খুলতেই চোখে পড়ল আপত্তিকর অবস্থায় যুগলকে, শহরে মধুচক্রের পর্দাফাঁস

নিজস্ব প্রতিবেদন : শহরে ফের মধুচক্রের পর্দাফাঁস। যাদবপুর থানা এলাকায় একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে হাতেনাতে ৮ জনকে গ্রেফতার করল পুলিস। একইসঙ্গে ওই ফ্ল্যাট থেকে বাজেয়াপ্ত করা হয় মদের বোতল, কন্ডোম, গর্ভনিরোধক ও নগদ।

যাদবপুর থানার কালিবাড়ি লেনে অবস্থিত একটি ফ্ল্যাট ঘিরে দীর্ঘদিন ধরেই সন্দেহ দানা বাঁধছিল স্থানীয় বাসিন্দাদের মনে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ফ্ল্যাটটি একজন মহিলার। বহুতল আবাসনের একতলার ওই ফ্ল্যাটে ওই মহিলা একাই থাকতেন। কিন্তু বিভিন্ন সময়ে বিভিন্ন বয়সের নারী-পুরুষের আনাগোনা লেগেই থাকত ওই ফ্ল্যাটে।

আরও পড়ুন, আলমারিতে লুকিয়েছিলেন 'খদ্দের'! পর্দাফাঁস মধুচক্রের কারবারের

এসব দেখেই সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের মনে। তাঁরাই পুলিসে গিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বুধবার আচমকা ওই ফ্ল্যাটে পুলিস হানা দিতেই পর্দাফাঁস হয় লোকালয়ের মধ্যে মধুচক্রের কারবারের। হাতেনাতে গ্রেফতার করা হয় ৮ জনকে। ধৃতদের মধ্যে ৬ জন মহিলা ও ২ জন পুরুষ রয়েছে।

পুলিস সূত্রে জানা গেছে, তল্লাশির সময় একটি বন্ধ ঘরে এক যুগলকে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। অন্যদিকে, ফ্ল্যাট থেকে বাজেয়াপ্ত করা হয়েছে মদের বোতল, কন্ডোম ও গর্ভনিরোধক।

আরও পড়ুন, সালিশির মাতব্বরি! মায়ের 'বিবাহ বহির্ভূত' সম্পর্কের প্রমাণ পেতে মেয়েকে অর্ধনগ্ন করে তল্লাশি

আপাতত ওই ফ্ল্যাটটি সিল করে দেওয়া হয়েছে। ধৃতরা সকলেই শহতলি এলাকার বাসিন্দা। ধৃতদের জেরা করে এই চক্রের সঙ্গে জড়িত বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিস।

English Title: 
Sex racket busted in Jadavpur
News Source: 
Home Title: 

দরজা খুলতেই চোখে পড়ল আপত্তিকর অবস্থায় যুগলকে, শহরে মধুচক্রের পর্দাফাঁস

দরজা খুলতেই চোখে পড়ল আপত্তিকর অবস্থায় যুগলকে, শহরে মধুচক্রের পর্দাফাঁস
Yes
Is Blog?: 
No