সল্টলেকে নির্মীয়মান বহুতলে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার কঙ্কাল!

সল্টলেকে নির্মীয়মান বহুতলে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার হল কঙ্কাল। ডিডি-সেভেন প্লটে বছরকয়েক আগে বাড়ি তৈরির কাজ বন্ধ হয়ে যায়। সম্প্রতি আবার কাজ শুরু হয়। সোমবার নির্মাণকর্মীরা ১০ তলায় জলের ট্যাঙ্ক পরিষ্কার করার সময় হাড়গোড় দেখতে পান। খবর পেয়ে সেখানে যান বিধাননগরের গোয়েন্দা প্রধান কঙ্করপ্রসাদ বারুই।

Updated By: May 24, 2016, 09:12 AM IST
সল্টলেকে নির্মীয়মান বহুতলে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার কঙ্কাল!

ওয়েব ডেস্ক: সল্টলেকে নির্মীয়মান বহুতলে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার হল কঙ্কাল। ডিডি-সেভেন প্লটে বছরকয়েক আগে বাড়ি তৈরির কাজ বন্ধ হয়ে যায়। সম্প্রতি আবার কাজ শুরু হয়। সোমবার নির্মাণকর্মীরা ১০ তলায় জলের ট্যাঙ্ক পরিষ্কার করার সময় হাড়গোড় দেখতে পান। খবর পেয়ে সেখানে যান বিধাননগরের গোয়েন্দা প্রধান কঙ্করপ্রসাদ বারুই।

ছাদের কোণে শাড়ি ও হাড়গোড়ের সঙ্গে মহিলাদের অন্তর্বাসের টুকরো মেলায় কঙ্কালটি মহিলার বলে মনে করছে পুলিস। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে পুলিসের ধারণা কঙ্কালটি পুরনো। হাড়ের সংখ্যা কম থাকায় কয়েকটি হাড় সরিয়ে ফেলা হয়েছে বলে মনে করছে পুলিস।

উদ্ধার হওয়া হাড়গোড় ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। বছরকয়েক আগে বহুতলে কাজ হওয়ার সময় সেখানে কাদের যাতায়াত ছিল সেসব খতিয়ে দেখছে পুলিস। জেরা করা হচ্ছে নিরাপত্তারক্ষীকে।

.