দখল করে রাখা কংগ্রেসের পার্টি অফিস ফেরত দিন, 'দিদিকে বলো'তে আবেদন সোমেনের

মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। 

Updated By: Aug 14, 2019, 10:53 PM IST
দখল করে রাখা কংগ্রেসের পার্টি অফিস ফেরত দিন, 'দিদিকে বলো'তে আবেদন সোমেনের

নিজস্ব প্রতিবেদন: সিপিএমের দেখানো পথেই হাঁটল প্রদেশ কংগ্রেস। 'দিদিকে বলো' কর্মসূচিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে পার্টি অফিস ফেরত চাইলেন সোমেন মিত্র। প্রদেশ কংগ্রেস সভাপতির অভিযোগ, জোরজবরদস্তি করে কংগ্রেসের পার্টি অফিসগুলি দখল করে রেখেছে তৃণমূল। সেগুলি ফেরত দেওয়ার আবেদন করেছেন মুখ্যমন্ত্রীর কাছে। 

জনসংযোগের উদ্দেশে 'দিদিকে বলো' কর্মসূচির আনুষ্ঠানিক ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একটি নির্দিষ্ট নম্বরে ফোন করে অভিযোগ বা মতামত জানাতে পারবেন বঙ্গবাসী। সেই অভিযোগ বা সমস্যার নিরসন করবেন খোদ মুখ্যমন্ত্রী। এমন কর্মসূচি সূচনার পরই মুখ্যমন্ত্রীকে নিশানা করে পাল্টা 'দিদিকেই বলছি' প্রচার শুরু করে সিপিএম। কর্মসংস্থান থেকে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন করা হবে বলে জানান সিপিএম নেতারা।

এবার সম্ভাব্য শরিকের পথেই হাঁটল কংগ্রেস। মুখ্যমন্ত্রী চিঠি দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। ওই চিঠিতে অভিযোগ করা হয়েছে, গায়ের জোরে বেআইনিভাবে কংগ্রেসের পার্টি অফিস দখল করে রেখেছে তৃণমূল। নৈহাটিতে যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের উদ্যোগে বিজেপির হাত থেকে দলের পার্টি অফিস উদ্ধার করেছিলেন, সেকথা স্মরণ করিয়ে দিয়েছেন সোমেনবাবু। তৃণমূলের দখলে থাকা পার্টি অফিসের তালিকাও দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। 

'দিদিকে বলো' কর্মসূচিকে ব্যাপক সাড়া পড়েছে বলে দাবি তৃণমূল কংগ্রেসের। গোটা কর্মসূচিই ভোটগুরু প্রশান্ত কিশোরের মস্তিষ্কপ্রসূত।

আরও পড়ুন- #দিদিকেই বলছি- সোশ্যাল সাইটে পালটা প্রচারে সিপিএম      

 

.