মূল অভিযুক্ত শ্যামলের হুমকিতে ভয়ে সিঁটিয়ে সৌরভের পরিবার

কোর্ট চত্বরেই বামনগাছির নিহত তরুণ সৌরভ চৌধুরীর পরিবারকে দেখে নেওয়ার হুমকি দিল  মূল অভিযুক্ত শ্যামল কর্মকার। তার ওপর আবার এক অভিযুক্ত বেকসুর খালাস। ভয়ে সিঁটিয়ে রয়েছে চৌধুরী পরিবার।

Updated By: Apr 15, 2016, 07:29 PM IST
মূল অভিযুক্ত শ্যামলের হুমকিতে ভয়ে সিঁটিয়ে সৌরভের পরিবার

ওয়েব ডেস্ক: কোর্ট চত্বরেই বামনগাছির নিহত তরুণ সৌরভ চৌধুরীর পরিবারকে দেখে নেওয়ার হুমকি দিল  মূল অভিযুক্ত শ্যামল কর্মকার। তার ওপর আবার এক অভিযুক্ত বেকসুর খালাস। ভয়ে সিঁটিয়ে রয়েছে চৌধুরী পরিবার।

মেজাজ দেখে কে বলবে খুনের আসামি?  চোখে মুখে প্রতিশোধের আগুন। ছাড়া পেলেই দেখে নেওয়ার হুমকি।

বামনগাছির প্রতিবাদী সৌরভ চৌধুরী খুনের মামলায় মূল অপরাধী শ্যামল কর্মকার। শুক্রবার বারাসত আদালতে ছিল সৌরভ চৌধুরী খুনের মামলায় চুড়ান্ত রায়দান। তার আগেই কোর্ট চত্বর সাক্ষী থেকেছে শ্যামলের হুমকির। সাজা ঘোষণায় ৩০২ ধারায় দোষী সাব্যস্ত হয়েছে শ্যামল সহ তার ৯ সঙ্গী। ধৃত ১৩জনের মধ্যে বেকসুর খালাস পেয়েছে অনুপ তালুকদার। তাকে ঘিরেই এখন আতঙ্ক বাড়ছে চৌধুরী পরিবারের।

সৌরভের বাবার অভিযোগ, খুনিদের পেছনে রয়েছে উঁচু মাথা। আদালতের রায়ে ১২ জন দোষী সাব্যস্ত হলেও নিশ্চিন্ত হতে পারছেন না প্রতিবাদীর পরিবার।

অন্যায়ের প্রতিবাদ করায় নৃশংস ভাবে খুন হতে হয় তরুন সৌরভকে। চারপাশের হুমকি, চোখ রাঙানির কাছে মাথা না নুইয়ে সৌরভের শাস্তির দাবিতে লড়াই চালিয়ে গেছে তাঁর পরিবার। আস্থা রেখেছে প্রশাসনে, বিচার ব্যবস্থায়। কিন্তু সব বিশ্বাসই ধাক্কা খেল দুষ্কৃতীদের বেপরোয়া হুমকিতে। তার ওপর এক দুষ্কৃতী বেকসুর খালাস। সৌরভের মতো তাঁর ওপরেও প্রতিশোধ নেবে না তো শ্যামলের দল? আতঙ্কে সৌরভের দাদা।

.