BJP: বিধানসভায় শুভেন্দু-সহ ৭ বিজেপি বিধায়কের সাসপেনশন উঠল, "তিক্ততা চাই না", বললেন পার্থ

বিজেপির আনা দুটো মোশানের উপর ধ্বনি ভোট হয় এবং সাত বিজেপি বিধায়কের উপর থেকে সাসপেনশন উঠে যায়। অর্থাৎ বৃহস্পতিবার বা শুক্রবার থেকেই রাজ্য বিধানসভার অধিবেশনে যোগ দিতে পারবেন শুভেন্দু অধিকারী, মনোজ টিগ্গা-সহ সাত বিধায়ক।

Updated By: Jun 16, 2022, 02:28 PM IST
BJP: বিধানসভায় শুভেন্দু-সহ ৭ বিজেপি বিধায়কের সাসপেনশন উঠল, "তিক্ততা চাই না", বললেন পার্থ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিধানসভায় সাতজন বিজেপি বিধায়কের উপর থেকে সাসপেনশন উঠে গেল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, চিফ হুইপ মনোজ টিগ্গা, দীপক বর্মন, শঙ্কর ঘোষ, নরহরি মাহাত-সহ সাতজনের উপর থেকে সাসপেনশন উঠল। বৃহস্পতিবার ধ্বনি ভোটে সাসপেনশন উঠে যায়।

এই সাসপেনশন তোলা নিয়ে রাজ্য বিধানসভায় মোশান এনেছিল বিজেপি। সেই বিষয়ে আলোচনার সময় পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, "আমরা তিক্ততা চাই না। সকলকে বলব মোশানকে সমর্থন করুন। আমরা সকলে মিলে বিধানসভা চালাব। কাউকে বাইরে রেখে বিধানসভা চালাতে চাই না। কিন্তু বিধানসভা যেমন বিরোধীদের ছাড়া চলতে পারে না। তেমনই বিরোধীদেরও কিছু দায়িত্ব, কর্তব্য রয়েছে। যা তাঁদের পালন করা উচিত।" এরপর বিজেপির আনা দুটো মোশানের উপর ধ্বনি ভোট হয় এবং সাত বিজেপি বিধায়কের উপর থেকে সাসপেনশন উঠে যায়। অর্থাৎ বৃহস্পতিবার বা শুক্রবার থেকেই রাজ্য বিধানসভার অধিবেশনে যোগ দিতে পারবেন শুভেন্দু অধিকারী, মনোজ টিগ্গা-সহ সাত বিধায়ক।

এই সাসপেনশন উঠে যাওয়াকে তাঁদের জয় বলেই দেখছে বিজেপি। চিফ হুইপ মনোজ টিগ্গা বলেন, "আমাদের সাসপেনশন অবৈধ। আমরা কোর্টে গিয়েছি। কোর্টের নির্দেশেই মোশান এনেছিলাম। আমরা মনে করি, এটা আমাদের জয়।" 

আরও পড়ুন: Roopa Ganguly: '...অযথা সময় নষ্ট...', রাজনীতি ছাড়ছেন রূপা? বিজেপি নেত্রীর পোস্ট ঘিরে জল্পনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.