Partha Chatterjee Arrest: প্রস্তুত উডবার্ন! আসছেন গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়?

ফের আলোচনার কেন্দ্রে উডবার্ণ ওয়ার্ড। আবার কী আসতে চলেছেন এক হাইপ্রোফাইল নেতা। ব্যাঙ্কশাল কোর্ট পার্থ চট্টোপাধ্যায়কে দু'দিনের ইডি হেফাজতের নির্দেশ দেয়। এর পরেই তাঁর আইনজীবিদের তরফে আবেদন করা হয় যে মন্ত্রী অসুস্থ এবং তাঁর চিকিৎসার প্রয়োজন। 

Updated By: Jul 23, 2022, 06:50 PM IST
Partha Chatterjee Arrest: প্রস্তুত উডবার্ন! আসছেন গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়?
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আলোচনার কেন্দ্রে উডবার্ন ওয়ার্ড। আবার কী আসতে চলেছেন এক হাইপ্রোফাইল নেতা। ব্যাঙ্কশাল কোর্ট পার্থ চট্টোপাধ্যায়কে দু'দিনের ইডি হেফাজতের নির্দেশ দেয়। এর পরেই তাঁর আইনজীবিদের তরফে আবেদন করা হয় যে মন্ত্রী অসুস্থ এবং তাঁর চিকিৎসার প্রয়োজন। টালবাহানার শেষে সেই আবেদন মঞ্জুর করল আদালত। যদিও ইডির তরফে পাল্টা আবেদন করে ইএসআই অথবা কমান্ড হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়ার চেষ্টা করছে তারা।

এসএসকেএম হাসপাতালে চূড়ান্ত পুলিশি তৎপরতা দেখা গিয়েছে। এর আগে উডবার্ণ ওয়ার্ড এবং তারপরে কারর্ডিওলজি বিভাগের সামনে দেখা গিয়েছে তৎপরতা। গার্ডরেল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে কার্ডিওলজির ইমারজেন্সি বিভাগ। হাসপাতালের ডিরেক্টরকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে চিকিৎসার রিপোর্ট দেওয়া হয় সোমবার।

কোন হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হবে সেই নিয়ে জটিলতা তৈরি করা হয়েছে। দুদিনের কাস্টোডি দেওয়ার পরে আইনজীবীরা দাবি করেন যাতে তাঁকে চিকিৎসার জন্য হাসপাতাল নিয়ে যেতে হবে। ডিরেক্টরকে নির্দেশ দেওয়ার পরেও চলতে থাকে নাটক। আদালতের নির্দেশকে মডিফাই করার আবেদন জানানো হয় ইডির তরফে।

আরও পড়ুন: SSC Scam: কোনও অন্যায় করিনি; আমাকে ফাঁসানো হয়েছে, গ্রেফতার হয়ে চিত্কার পার্থ ঘনিষ্ঠ অর্পিতার

পিটিশন দাখিল করে ইডির তরফে বলা হয়েছে পার্থ চট্টোপাধ্যায় অসুস্থ হওয়ায় তাঁকে নিশ্চিতভাবে চিকিৎসার সুযোগ দেওয়া হবে। কিন্তু এসএসকেএম হাসপাতালে নয়। তাঁকে চিকিৎসার জন্য কমান্ড হাসপাতাল অথবা আইএসআই হাসপাতালে নিয়ে যেতে চায় তারা। এবার কী নির্দেশ দেবেন আদালত সেই দিকেই নজর রয়েছে সকলের।  

অন্যদিকে তৃণমূলের তরফে জল্পনা শুরু হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে দলের মহাসচিবের পদ থেকে সরানো হতে পারে। সূত্র মারফত জানা গিয়েছে তাঁর পদে বহাল করা হতে পারে সুব্রত বক্সিকে। গতকালের ঘটনার পরে অস্বস্তিতে রয়েছে দল। তাঁর পরেই দলের অন্দরে দাবি ওঠে পার্থ চট্টোপাধ্যায়কে পদ থেকে সরিয়ে দেওয়ার। জল্পনা চলছে দলের জন্মলগ্ন থেকে মহাসচিবের পদে থাকা পার্থ চট্টোপাধ্যায়কে সরিয়ে তাঁর জায়গায় আসছেন সুব্রত বক্সি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.