সুদীপ্ত সেন ও সঙ্গীদের ৪ দিনের ট্রানজিট রিমান্ড, আজ সন্ধেয় কলকাতায়

Last Updated: Wednesday, April 24, 2013 - 11:21

সারদা গ্রুপের কর্ণধার ও তাঁর দুই শাকরেদকে ৪ দিনের ট্রানজিট রিমান্ড মঞ্জুর করল গান্ডেরবাল সেশন আদালত। পুলিস সূত্রে জানা গিয়েছে আজই ২ টো ১৫ বা ৩ টে ৪৫ এর দুটি ফ্লাইটের একটিতে তাঁদের কলকাতা আনা হবে। তবে দুটিই দিল্লির কানেকটিং ফ্লাইট হওয়ায় রাজধানীতে কিছুক্ষণের জন্য নামবেন তাঁরা। দুই ক্ষেত্রেই আজ সন্ধের মধ্যে কলকাতায় আনা হবে তাঁদের। আইন অনুযায়ী কলকাতায় পৌঁছনোর ২৪ ঘণ্টার মধ্যেই তাঁদের আদালতে পেশ করতে হবে।
প্রসঙ্গত, বুধবার পুলিসের জালে ধরা পড়েন সারদা গোষ্ঠীর কর্ণধার সুদীপ্ত সেন। গ্রেফতার হয়েছেন তাঁর সঙ্গে থাকা সারদা গোষ্ঠীর দুই উচ্চপদস্থ কর্তা দেবযানী মুখোপাধ্যায় এবং অরবিন্দ সিং চৌহানও। গতকালই কাশ্মীরের সোনমার্গের একটি হোটেল থেকে পুলিশের জালে ধরা পরেন সারদা গ্রুপের চিফ ম্যানেজিং ডিরেক্টর সুদীপ্ত সেন। তাঁর সঙ্গেই ছিলেন অপর পলাতক ডিরেক্টর দেবযানী মুখার্জি।
সারদা চিট ফান্ডের কেলেঙ্কারি প্রকাশিত হওয়ার পর থেকে ১৬ এপ্রিল থেকেই গা ঢাকা দেন সুদীপ্ত সেন এবং সারদা চিট ফান্ডের একাধিক কর্তারা।
সূত্রে খবর, ধৃত অরবিন্দ সিং চৌহান সারদা গ্রুপের অন্যতম ডাইরেক্টর। দেবযানী দেবী বহু দিন ধরেই সুদীপ্ত বাবুর ছায়াসঙ্গী। সারদা গ্রুপের প্রতারণার যাবতীয় তথ্য, হিসেব নিকেশ নখদর্পনে ছিল তাঁর। পুলিসের তথ্য অনুযায়ী চিটফান্ড কেলেঙ্কারির বিপদ আঁচ করে মার্চের শেষেই গা ঢাকা দিয়ে দেন দেবযানী।



First Published: Wednesday, April 24, 2013 - 12:53


comments powered by Disqus