হাইকোর্টের নির্দেশকে স্বাগত বিরোধী দলনেতার

প্রদীপ তা এবং কমলা গায়েনের হত্যাকাণ্ড নিয়ে কলকাতা হাইকোর্টের নির্দেশকে স্বাগত জানালেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর বক্তব্য, রাজ্য সরকারের এই তিরস্কার প্রাপ্য ছিল। মন্ত্রীরা পরষ্পরবিরোধী মন্তব্য করে তদন্ত প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছিলেন বলেও অভিযোগ করেন বিরোধী দলনেতা।

Updated By: Mar 2, 2012, 09:08 PM IST

প্রদীপ তা এবং কমলা গায়েনের হত্যাকাণ্ড নিয়ে কলকাতা হাইকোর্টের নির্দেশকে স্বাগত জানালেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর বক্তব্য, রাজ্য সরকারের এই তিরস্কার প্রাপ্য ছিল। মন্ত্রীরা পরষ্পরবিরোধী মন্তব্য করে তদন্ত প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছিলেন বলেও অভিযোগ করেন বিরোধী দলনেতা। একইসঙ্গে রাজ্যপুলিস এবং সিআইডি যেভাবে পরিচালিত হচ্ছে তাতে আস্থা রাখা সম্ভব হচ্ছে না বলেও মন্তব্য করেছেন তিনি।
পাহাড়ের পরিস্থিতি নিয়েও উদ্বেগ প্রকাশ করেন সূর্যকান্ত মিশ্র। জিটিএ চুক্তির পর বেশকয়েকমাস পেরিয়ে গেলেও এখনও জিটিএ গঠিত হয়নি। এই অবস্থায় পাহাড়ে গিয়ে ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে ২৭ মার্চ থেকে আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে রেখেছে গোর্খা জনমুক্তি মোর্চা। এই পরিস্থিতিতে পাহাড়ের শান্তি ফেরা নিয়ে আশঙ্কাপ্রকাশ করলেন বিরোধী দলনেতা। 

.