গ্রাহকের অজান্তেই খুলল নতুন অ্যাকাউন্ট, চলল লাখ টাকার লেনদেন!

গ্রাহকের অজান্তেই তাঁর নামে অ্যাকাউন্ট খুলল বেসরকারি ব্যাঙ্কে! তারপর সেই অ্যাকাউন্ট থেকেই চলছে একের পর এক মোটা অঙ্কের লেনদেন। মোবাইলে সেইসব মেসেজ পেতেই চক্ষু চড়কগাছ উল্টোডাঙার বাসিন্দা দীপক কর্মকারের।

Updated By: Mar 21, 2018, 05:33 PM IST
গ্রাহকের অজান্তেই খুলল নতুন অ্যাকাউন্ট, চলল লাখ টাকার লেনদেন!

নিজস্ব প্রতিবেদন : গ্রাহকের অজান্তেই তাঁর নামে অ্যাকাউন্ট খুলল বেসরকারি ব্যাঙ্কে! তারপর সেই অ্যাকাউন্ট থেকেই চলছে একের পর এক মোটা অঙ্কের লেনদেন। মোবাইলে সেইসব মেসেজ পেতেই চক্ষু চড়কগাছ উল্টোডাঙার বাসিন্দা দীপক কর্মকারের।

পেশায় কেবল ব্যবসায়ী দীপক কর্মকারের মোবাইলে ৫ মার্চ একটি মেসেজ আসে। সেই মেসেজে তিনি দেখতে পান, একটি বেসরকারি ব্যাঙ্কের পানিহাটি শাখায় তাঁর নামে নতুন একটি অ্যাকাউন্ট খোলা হয়েছে। পরদিনই আবার মেসেজ পান, ওই অ্যাকাউন্টে জমা পড়েছে ২০ লাখ টাকা।

আরও পড়ুন, সালিশির মাতব্বরি! মায়ের 'বিবাহ বহির্ভূত' সম্পর্কের প্রমাণ পেতে মেয়েকে অর্ধনগ্ন করে তল্লাশি

এর প্রায় ১০ দিন বাদে ১৬ মার্চ আবার ওই অ্যাকাউন্ট থেকে একটি মেসেজ পান দীপকবাবু। দেখা যায়, ওই অ্যাকাউন্ট থেকে একটি মার্কেটিং সংস্থাকে চেকে ৪ লাখ ২৪ হাজার ৮৩০ টাকা দেওয়া হয়েছে। দুদিন বাদে আবার ওই একই সংস্থাকে চেকে ৩ লাখ ২৫ হাজার ২৯০ টাকা দেওয়ার মেসেজ পান দীপকবাবু।

এখানেই শেষ নয়। সেদিন ফের ওই অ্যাকাউন্টে নতুন করে জমা পড়ে ১০ হাজার টাকা। এদিকে দীপক কর্মকার জানিয়েছেন, সংশ্লিষ্ট ব্যাঙ্কে তিনি নিজে মাত্র একটি অ্যাকাউন্ট-ই খুলেছিলেন। আর সেই অ্যাকাউন্টে মাত্র ১০০০ টাকা থাকার কথা।

আরও পড়ুন, আলমারিতে লুকিয়েছিলেন 'খদ্দের'! পর্দাফাঁস মধুচক্রের কারবারের

এই ঘটনায় ইতিমধ্যেই সংশ্লিষ্ট ব্যাঙ্ক কর্তৃপক্ষের দ্বারস্থ হয়েছেন আতঙ্কিত দীপক বাবু। গোটা বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে ব্যাঙ্ক।

.