Tapas Roy: 'মমতা বললেও ভোটে সুদীপের হয়ে কোনও কাজ করব না', কুণালের পাশে তাপস!

 'কোনও কাজ করে না, ভোটের আগে ৩ মাস দেখা যায়'।

Updated By: Mar 1, 2024, 09:42 PM IST
Tapas Roy: 'মমতা বললেও ভোটে সুদীপের হয়ে কোনও কাজ করব না', কুণালের পাশে তাপস!

প্রবীর চক্রবর্তী: 'কোনও কাজ করে না, ভোটের আগে ৩ মাস দেখা যায়'। কুণাল ঘোষের পাশে দাঁড়িয়ে এবার সুদীপ বন্দ্যোপাধ্যায়কে  নিশানা করলেন তৃণমূল বিধায়ক তাপস রায়। বললেন, 'শুধু ফায়দা নিয়ে যায়। মমতা বললেও ভোটে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের হয়ে কোনও কাজ করব না'।

আরও পড়ুন:  Mamata Banerjee: রাজভবনে মোদী-মমতা বৈঠক; 'কিছুক্ষণ গল্প করলাম', বললেন মুখ্যমন্ত্রী!

নিশানায় সেই উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। কুণাল ঘোষের পর এবার মুখ খুললেন তাপস রায়। বরানগরের বিধায়ক বলেন, 'আজকে কুণাল যে কথাটা বলছে, সেটা আমার ক্ষেত্রে হয়ে আসছে ২০০৯ থেকে ২০২৩, কত বছর হল...এই চলছে। আমি জানি না আমার উপর রাগ কেন! সেটা প্রকাশ্যেই বলে দিক না। রাজনৈতিকভাবে আমাকে ভয় পায়, আবার কী'!

তাপসের আরও বক্তব্য, 'সুদীপ বন্দ্যোপাধ্যায় গর্ব করে বলে, আমার সঙ্গে অমুকের এই সম্পর্ক। কালকের মিটিংয়েই নাকি বলেছে, আমি অমিত শাহজিকে বললাম, তুমি একবারের এমপি, আমি পাঁচবারের এমপি। এবার ৬ বারে যাব। সাড়ে ৬বার.. আমি দেখব সেটা'। দল প্রার্থী করলে কাজ করবেন? বিধায়কের সোজাসাপ্টা জবাব, 'অনেক দিন আগেই বলে দিয়েছি। আমার পক্ষে ওর হয়ে কাজ করা সম্ভব নয়'। নেত্রী যদি বলেন? 'আমি ওর হয়ে কাজ করব না', সাফ জানিয়ে দিলেন তাপস।

এদিকে লোকসভা ভোটের আগে তৃণমূলের জোড়া পদ থেকে ইস্তফা দিয়েছেন কুণাল ঘোষ। সুদীপকে 'বিজেপির দালাল' বলে  আক্রমণ করেছেন তিনি। কুণালের কথায়, 'উত্তর কলকাতায় সুদীপদা একটা বড় সাইজের শাহাজাহান। সব ফুল রেখে চলে। বিজেপির লোক, বিজেপির দালাল। সুদীপ বন্দ্যোপাধ্য়ায়কে রোজভ্যালি কেস থেকে বাঁচিয়ে রেখেছে মোদী সরকার'।

আরও পড়ুন: Mamata Banerjee: রাজভবনে মোদী-মমতা বৈঠক; 'কিছুক্ষণ গল্প করলাম', বললেন মুখ্যমন্ত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.