Tapas Roy: 'বাংলায় এখন শাহজাহানদের সরকার চলছে'!

তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে তাপস রায়। বললেন, 'আজ থেকে বিজেপির ও মোদী পরিবারের সদস্য় হলাম। যতদিন রাজনীতিতে আছি, ততদিন এই পরিবারর সদস্য হিসেবে আমার উপর ন্যস্ত হবে, সেই দায়িত্ব অত্যন্ত সুচারু রুপে পালন করব'।  

Updated By: Mar 6, 2024, 06:33 PM IST
Tapas Roy: 'বাংলায় এখন শাহজাহানদের সরকার চলছে'!

জি ২৪ ঘণ্টা  ডিজিটাল ব্যুরো: 'মোদী পরিবারের সদস্য হলাম'। তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে তাপস রায়। বললেন, 'যতদিন রাজনীতিতে আছি, ততদিন এই পরিবারর সদস্য হিসেবে আমার উপর ন্যস্ত হবে, সেই দায়িত্ব অত্যন্ত সুচারু রুপে পালন করব'।

আরও পড়ুন: Mamata Banerjee | Abhijit Ganguly: অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'সুবিধাবাদী'! মন্ত্রিসভায় কটাক্ষ মমতার...

তৃণমূলের পুরনো সৈনিক। মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের সঙ্গী তাপস রায়। কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল নানা কারণে। সোমবার তৃণমূলের ছাড়েন তাপস। এমনকী, সেদিন ইস্তফা দেন বিধায়ক পদ থেকেও।

আজ, বুধবার সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন তাপস। কেন দলবদল? বললেন, 'বাংলার বুকে এই যে অরাজক পরিস্থিতি, একটি সরকার, যে সরকার শেখ শাহাজাহানদের সরকার, উত্তম সর্দারদের সরকার, শিবু হাজরাদের সরকার। যে সরকার সংবিধান, আইন-কানুনের কথা বলে, কিন্তু হাইকোর্ট, সুপ্রিম কোর্টে রায়, নির্দেশ মানে না। পশ্চিমবঙ্গ থেকে এই ধরণের অমানবিক, জলদস্যুদের যাতে আগামিদিমে আমরা সকলে মিলে সরিয়ে শান্তির বাংলা গড়তে পারি, সেই শপথ নিয়েই বিজেপিতে যোগ দান করলাম'।

আরও পড়ুন:  Mamata Banerjee: সুন্দরবনের জন্য ৪০০০ কোটির প্রকল্প রাজ্যের, কাজ হবে ৩৫ দ্বীপে

এর আগে, তৃণমূল ছাড়ার পর তাপসকে বোঝাতে তাঁর বাড়ি গিয়েছিলেন কুণাল ঘোষ ও ব্রাত্য় বসু। এক্স হ্য়ান্ডেলে পোস্টে কুণাল লিখেছেন, 'তাপস রায়ের দলত্যাগ দুর্ভাগ্যজনক। তাঁর বিজেপিতে যোগদান আরও দুর্ভাগ্যজনক। তবু আশা করব, তিনি শুভেন্দু-ভাইরাসে আক্রান্ত হবেন না। তৃণমূল কর্মীরা তাঁকে ভালোবাসতেন। তাঁদের আবেগে আঘাত করে তিনি যেন বিজেপির ভাষায় পুরনো দলের বিরুদ্ধে কুৎসিত আক্রমণ না করেন'।

 

এদিকে বিধায়ক পদে তাপসের ইস্তফা গ্রহণ করলেন না স্পিকার। কেন? তিনি জানিয়েছেন, 'তাপস রায় আমার কাছে এসেছিল। আমি বিস্তারিত নির্দেশ দিয়েছি। যে ইস্তফাপত্রটি দিয়েছেন, সেটা পদ্ধতিগতভাবে সঠিক নয়। তাপস রায় নতুন করে ইস্তফাপত্র জমা দিতে চেয়েছেন। কাল(বুধবার) ১টায় সময় দিয়েছি। আবার যদি ইস্তফাপত্র দেন, আমি পুনর্বিবেচনা করব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.