SSC Case: SSC মামলা আবার বেঞ্চ বদল, এবার মামলা ছাড়ল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ

মঙ্গলবার সকালে জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চে আইনজীবিরা হাজির হন দৃষ্টি আকর্ষণ করার জন্য।  ঠিক এই সময়েই বিচারপতি জয়মাল্য বাগচী বলেন যে তিনি ব্যক্তিগত কারনে এই মামলা শুনবেন না। 

Updated By: Apr 5, 2022, 11:11 AM IST
SSC Case: SSC মামলা আবার বেঞ্চ বদল, এবার মামলা ছাড়ল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: SSC মামলায় ফের বেঞ্চ বদল। এই চারবার বদল হল ডিভিশন বেঞ্চ। এবার এই মামলা ছেড়ে দিল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ। 

SSC-র চার আধিকারিক এবং রাজ্য সরকারের দায়ের করা মামলাগুলি কোন ডিভিশন বেঞ্চ গ্রহণ করবে সেই নিয়েই সমস্যা চলে দিনভর। তিনটি  ডিভিশন বেঞ্চ সমস্তা মামলা থেকে সরে দাঁড়ায় আগেই। প্রত্যেকেই ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়ায়। এরপরে রাতে প্রধান বিচারপতি নির্দিষ্ট করেন যে বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ এই মামলাগুলি শুনবে। 

এরপরে মঙ্গলবার সকালে জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চে আইনজীবিরা হাজির হন দৃষ্টি আকর্ষণ করার জন্য।  ঠিক এই সময়েই বিচারপতি জয়মাল্য বাগচী বলেন যে তিনি ব্যক্তিগত কারনে এই মামলা শুনবেন না। 

আরও পড়ুন: Sovan-Baisakhi in Kashmir: চোখে চোখ, শোভনকে জাপটে বৈশাখী, কাশ্মীরে 'পাহাড় চড়লেন' প্রাক্তন মেয়র

এরফলে মোট চারটি ডিভিশন বেঞ্চ এই মামলা থেকে সরে দাঁড়াল। বিচারপতি বাগচীর ডিভিশন বেঞ্চ মামলাটি ছেড়ে দেওয়ায় সেটি আবার গিয়ে পৌছাল প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে। সেখানে আবার নতুন করে নির্দিষ্ট করা হবে যে এই মামলাটি প্রধান বিচারপতি শুনবেন নাকি অন্য কোনও ডিভিশন বেঞ্চ শুনবে। 

যদিও মঙ্গলবারই শুরু হবে সিঙ্গেল বেঞ্চের শুনানি। গতকাল সিবিআইয়ের মুখোমুখি হয়ে কী বক্তব্য রেখেছেন SSC-র চার আধিকারিক সেই বিষয়ে রিপোর্ট জমা দেবে সিবিআই।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)       

.