বিভ্রান্তি মেটার ইঙ্গিত, ফেসবুক থেকে সরল পুরভোটে TMC-র প্রথম প্রার্থী তালিকা

মহাসচিব বলার পরেও তৃণমূলের ফেসবুক পেজে থেকেই যায় পুরনো তালিকা

Updated By: Feb 13, 2022, 02:17 PM IST
বিভ্রান্তি মেটার ইঙ্গিত, ফেসবুক থেকে সরল পুরভোটে TMC-র প্রথম প্রার্থী তালিকা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রবিবার তৃণমূলের ফেসবুক পেজ থেকে সরে গেল প্রথম প্রার্থী তালিকা। এই তালিকা প্রকাশের পরেই চাঞ্চল্য ছড়ায়। দলের মহাসচিব পরবর্তীকালে জানান যে সেই তালিকা ভুয়ো।

তৃণমূলের তরফে পরবর্তীকালে জানানো হয় যে একমাত্র সুব্রত বকসী এবং পার্থ চট্টোপাধ্যায়ের সই করা যে তালিকা, সেই তালিকাই আসল। যদিও পরবর্তীকালে দেখা যায় যে মহাসচিব এই কথা বলার পরেও তৃণমূলের ফেসবুক পেজে থেকেই যায় পুরনো তালিকা। 

আরও পড়ুন: Bidhannagar Municipal Election: বিধাননগরের নির্বাচনে 'অশান্তির' অভিযোগ, ১৯ ওয়ার্ডে পুনর্নির্বাচন দাবি বামেদের

শনিবার পার্টির অস্থায়ি ওয়ারকিং কমিটির বৈঠকের পরে অভিষেক বন্দ্যোপাধ্যায় দীর্ঘক্ষন বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। অনেকেই মনে করছেন যে সেখানে একান্তে দলনেত্রির সঙ্গে অভিষেকের কথা হয়েছে এবং তারপরেই ফেসবুক পেজ থেকে সরে যায় সেই তালিকা। 

তৃণমূল নেতৃত্বের তরফে কোনও কারণ জানানো না হলেও রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন ওই প্রার্থী তালিকা নিয়ে যে বিভ্রান্তি তৈরি হয়েছিল দলের বিভিন্ন অংশে সেই বিভ্রান্তি হয়ত মেটার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে একটা বিষয় স্পষ্ট যে দলনেত্রির নির্দেশেই ফেসবুক পেজ থেকে সরেছে ওই তালিকা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.