I-PAC: 'কোনও তৃণমূল নেতার সোশ্যাল পেজ হ্যান্ডেল করা হয় না', দাবি আইপ্যাকের

নাম না করে চন্দ্রিমা ভট্টাচার্যকে জবাব?

Updated By: Feb 11, 2022, 07:17 PM IST
I-PAC: 'কোনও তৃণমূল নেতার সোশ্যাল পেজ হ্যান্ডেল করা হয় না', দাবি আইপ্যাকের

নিজস্ব প্রতিবেদন: 'কোনও তৃণমূল নেতার সোশ্যাল পেজ হ্যান্ডেল করা হয় না। কেউ এমন দাবি করলে, না জেনে বলছেন বা মিথ্যাচার করছেন'।  টুইট প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের (I-PAC)। টুইটে আরও লেখা হল, 'দল বা কোনও নেতার সোশ্যাল পেজের অপব্যবহার হচ্ছে কি না, তা খতিয়ে দেখা উচিত তৃণমূলের'।

'এক ব্যক্তি এক পদ' (One Person One Post) ইস্যুতে তোলপাড় চলছে দলের অন্দরে। এই বিতর্কে জেরে  সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ (TMC All India General Secretary) কি ছাড়তে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)? জোর জল্পনা চলছে। জোর জল্পনা চলছে। অভিষেকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, 'এক ব্যক্তি এক পদ' নিয়ে দলের অবস্থানে সন্তুষ্ট নন  তিনি। বরং এতটাই ক্ষুব্ধ যে, কড়া কোনও পদক্ষেপ নিতে পারেন। আগামিকাল, শনিবার কালীঘাটে জরুরি বৈঠক ডেকেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

আইপ্যাকের (I-PAC) তরফে কেন এই টুইট? স্রেফ তৃণমূলের যুবনেতারাই নন, 'এক ব্যক্তি এক পদ'-র (One Person One Post) সমর্থনের কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বদলে গিয়েছিল তাঁর টুইটার অ্যাকাউন্টের হেডার। যদিও জি ২৪ ঘণ্টাকে চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়েছেন, 'ফেসবুক বা টুইটারে আমি পোস্ট করিনি। আমার প্রোফাইল থেকে পেজটি তৈরি করা হয়নি। সম্ভবত আইপ্যাকের অফিস থেকে পেজটি তৈরি করা হয়েছে। কেউ বলে পোস্ট করিয়েছে'। 

 

এই টুইটে সরাসরি মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের নাম উল্লেখ করা হয়নি। কিন্তু কার্যত তাঁকেই জবাব দেওয়া হয়েছে, মত রাজনৈতিক মহলের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.