Loksabha Election ২০২৪: রাজ্যপালের 'লোকসভা'র বিরুদ্ধে কমিশনে তৃণমূল...

পঞ্চায়েত ভোটের সময়ে রাজভবনে পিসরুম খুলেছিলেন রাজ্যপাল। বাদ গেল না লোকসভা ভোটও, এবার খুললেন পোর্টাল। কবে? গত রবিবার। নাম, 'লোকসভা'। ভোট সংক্রান্ত কোনও অভিযোগ বা পরামর্শ থাকলে, logsabha.rajbhavankolkata@gmail.com এই ই-মেল আইডিতে তা জানাতে পারবেন সাধারণ মানুষ।

Updated By: Mar 22, 2024, 06:23 PM IST
 Loksabha Election ২০২৪:  রাজ্যপালের 'লোকসভা'র বিরুদ্ধে কমিশনে তৃণমূল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: '৪৮ ঘণ্টায় জমা পড়েছে ১০০ অভিযোগ'! রাজ্যপালের নির্বাচনী পোর্টালের বিরুদ্ধে নির্বাচন কমিশনের অভিযোগ দায়ের করল বিজেপি। রাজ্য়ের শাসকদলের দাবি, রাজ্যে কার্যত সমান্তরাল ভোট প্রক্রিয়া চালাচ্ছেন রাজ্য়পাল। হস্তক্ষেপ করেছে কমিশনের কাজেও!

আরও পড়ুন:  ED Raid: সাতসকালে শহরজুড়ে তল্লাশি ইডি-র

ঘটনাটি ঠিক কী? পঞ্চায়েত ভোটের সময়ে রাজভবনে পিসরুম খুলেছিলেন রাজ্যপাল। বাদ গেল না লোকসভা ভোটও, এবার খুললেন পোর্টাল। কবে? গত রবিবার। নাম, 'লোকসভা'। ভোট সংক্রান্ত কোনও অভিযোগ বা পরামর্শ থাকলে, logsabha.rajbhavankolkata@gmail.com এই ই-মেল আইডিতে তা জানাতে পারবেন সাধারণ মানুষ।

রাজভবন সূত্রে খবর, এই পোর্টালে মানুষের সাড়াও মিলেছে যথেষ্ট ভালো। ৪৮ ঘণ্টায় জমা পড়েছে ১০০ অভিযোগ। যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁদের নাম সিইও অফিস, এমনকী রাজ্য় প্রশাসনের কাছেও পাঠিয়ে দিয়েছেন রাজ্যপাল। তদন্ত করে ব্যবস্থা নিতে বলেছেন'। 

১৯ এপ্রিল থেকে ১ জুন। বাংলায় লোকসভা ভোট হবে ৭ দফায়। রাজ্যপাল জানিয়েছেন, 'ভোটের প্রথম দিন থেকে রাস্তায় থাকব। লোকসভার ভোটের প্রতিটি পর্বে সবাই ঘুম থেকে ওঠার আগে, সকাল ৬টা থেকে আমি রাস্তায় থাকব। মানুষের কাছে থাকব'। তিনি বলেন, 'আমার অগ্রাধিকার দু'টো। হিংসা এবং দুর্নীতি বন্ধ করা। আমি জন রাজভবন বা ভ্রাম্যমাণ রাজভবন হিসেবে রাস্তায় ঘুরব। পঞ্চায়েতের আগেও বলেছি, আবারও বলছি, মানুষের রক্ত নিয়ে রাজনীতির হোলি খেলা যাবে না'। 

আরও পড়ুন:  Rachana Banerjee: 'মা চার লাখ,' বিশালক্ষ্মী মায়ের কাছে আর্জি বেচারামের, রচনার জয় চেয়ে দিলেন পুজো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.