রাজারহাটে আবার সিন্ডিকেট দৌরাত্ম্যে নাম জড়াল তৃণমূল কাউন্সিলরের

রাজারহাটে আবার সিন্ডিকেট দৌরাত্ম্যের অভিযোগ। নাম জড়াল তৃণমূল কাউন্সিলর ডাম্পি মণ্ডলের। অভিযোগ, কাউন্সিলররে ক্লাবের ছেলেরা টাকা চেয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়। যদিও অভিযোগ মানছেন না ডাম্পি।

Updated By: Jul 16, 2016, 09:14 PM IST
রাজারহাটে আবার সিন্ডিকেট দৌরাত্ম্যে নাম জড়াল তৃণমূল কাউন্সিলরের

ওয়েব ডেস্ক: রাজারহাটে আবার সিন্ডিকেট দৌরাত্ম্যের অভিযোগ। নাম জড়াল তৃণমূল কাউন্সিলর ডাম্পি মণ্ডলের। অভিযোগ, কাউন্সিলররে ক্লাবের ছেলেরা টাকা চেয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়। যদিও অভিযোগ মানছেন না ডাম্পি।

তোলাবাজি, সিন্ডিকেটের দাদাগিরির খবর এখন আর নতুন নয় রাজারহাট নিউটাউনে। এবার নাম জড়াল ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ডাম্পি মণ্ডলের। ডাম্পিরও ওয়ার্ডে আবাসন তৈরি করছে বাঙ্গুর অ্যাভিনিউর একটি সংস্থা। সেখানেই এবার তোলাবাজদের হানা।

নির্মাণ কাজ চালিয়ে যেতে গেলে ৫ লাখ টাকা অথবা একটি ফ্ল্যাট দিতে হবে স্থানীয় জগদীশ স্পোর্টিং ক্লাবকে। এমনটাই আবদার করে ক্লাবের সদস্যরা। টাকা না মেলায় শনিবার সাইটে গিয়ে কাজ বন্ধ করে দেয় তাঁরা। চার নম্বর ওয়ার্ডের জগদীশ স্পোর্টিং ক্লাব। ক্লাবের প্রেসিডেন্ট খোদ স্থানীয় কাউন্সিলর ডাম্পি। তবে ডাম্বি অবশ্য এসব অভিযোগ মানছেনই না। তার দাবি তিনি যে ক্লাবের প্রেডিডেন্ট সেটাই নাকি তাঁরা জানা ছিল না।

এখন বিপাকে পরা নির্মাণ ব্যবসায়ীকে সাহায্যও প্রতিশ্রুতি দিচ্ছেন ডাম্পি। আমি যে এই ক্লাবের প্রেসিডেন্ট, তা আমি নিজেই জানি না। নির্মাণকারী সংস্থাকে সহযোগিতা করব। আমার ওয়ার্ডে তোলাবাজি করে কাজ হবে, তা আমি মেনে নেব না। তবে ডাম্পি যাই বলুন না কেন, রাজারহাটে কাজ করতে আসা একাধিক নির্মাণ সংস্থার প্রশ্ন একটাই,সিন্ডিকেটের এই দৌরাত্ম্য কমবে কবে?

.