'মোদী হটাও, দেশ বাঁচাও!' এটাই এখন তৃণমূলের স্লোগান

মোদী হটাও, দেশ বাঁচাও। এটাই এখন তৃণমূলের স্লোগান। জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সিঙ্গল পয়েন্ট এজেন্ডা, দেশ জুড়ে মোদীর বিরুদ্ধে ঝড় তোলা। পয়লা জানুয়ারি থেকে বুথ স্তরে আন্দোলনে নামছে তৃণমূল। মুখ্যমন্ত্রীর অভিযোগ, মোদীর হাতে দেশ নিরাপদ নয়।

Updated By: Dec 22, 2016, 10:02 PM IST
'মোদী হটাও, দেশ বাঁচাও!' এটাই এখন তৃণমূলের স্লোগান

ওয়েব ডেস্ক : মোদী হটাও, দেশ বাঁচাও। এটাই এখন তৃণমূলের স্লোগান। জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সিঙ্গল পয়েন্ট এজেন্ডা, দেশ জুড়ে মোদীর বিরুদ্ধে ঝড় তোলা। পয়লা জানুয়ারি থেকে বুথ স্তরে আন্দোলনে নামছে তৃণমূল। মুখ্যমন্ত্রীর অভিযোগ, মোদীর হাতে দেশ নিরাপদ নয়।

নোট বাতিলে জনতার হয়রানির প্রতিবাদে প্রতিদিন সুর চড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নিশানায় এখন শুধুই নরেন্দ্র মোদী...তৃণমূল ভবনে দলের সাংগঠনিক সভা...সেখানে আলোচনার বিষয় একটাই নরেন্দ্র মোদী। দেশ জুড়ে মোদী বিরোধী, বিজেপি বিরোধী আন্দোলনের ব্লু-প্রিন্ট দলের নেতাদের কাছে সেইটাই স্পষ্ট করলেন মমতা...বললেন স্লোগান একটাই। মোদী হঠাও, দেশ বাঁচাও।

আরও পড়ুন- "কেন অমিত শাহের বাড়িতে তল্লাসি হচ্ছে না?" প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

টার্গেট ২০১৯ লোকসভা ভোট। তৃণমূলের লক্ষ্য রাজ্যে  কম করে ৪০টা আসন পাওয়া। তাঁর জন্য নোট বাতিলে জনতার হয়রানিকেই এজেন্ডা করতে চাইছে ঘাস ফুল শিবির। পয়লা জানুয়ারি থেকে পথে নামছে দল। নোট বাতিলে কত লোক কাজ হারিয়েছেন, কী কী অসুবিধা হচ্ছে তা নিয়ে রাষ্ট্রপতিকে চিঠি দিচ্ছে তৃণমূল। ২৮ ডিসেম্বর নিজের এলাকা থেকে রিপোর্ট নেবেন জেলা সভাপতিরা। নোট বাতিলের প্রভাব নিয়ে প্রচার চালাবে তৃণমূল। সংগঠনকে আরও শক্তিশালী করতে সর্বভারতীয় ও রাজ্য স্তরে সাংগঠনিক নির্বাচন হবে তৃণমূলে।

নোট বাতিলের সিদ্ধান্তের বৈধতা নিয়েও প্রশ্ন তুলেছেন মমতা। বৃহস্পতিবার সিবিআই নিয়ে তেমন কিছু না বললেও, দলের নেতাদের কাছে মমতা স্পষ্ট করে দিয়েছেন, বিনা যুদ্ধে মোদীকে এক ইঞ্চিও জমি ছাড়বেন না তিনি... তার জেহাদ জারি থাকবে। প্রথমে যারা নোট বাতিলের প্রতিবাদ করেননি, এখন করছেন, সেই সব দলগুলিকেও তাঁর  পাশে থাকার আহ্বান জানিয়েছেন মমতা।

.