Suvendu Adhikari: 'দেখুন না কী হয়! ডিসেম্বরেই এই সরকার ল্যাম্প পোস্ট হয়ে যাবে'

যাদবপুরে বিজেপির এক নম্বর মণ্ডল আয়োজিত ওই পুজোর উদ্বোধন করে শুভেন্দু বলেন, পুজোয় মায়ের কাছে অনুরোধ করব তেইশে যেন আমরা চোরমুক্ত বাংলা দেখতে পাই

Updated By: Oct 23, 2022, 09:46 PM IST
Suvendu Adhikari: 'দেখুন না কী হয়! ডিসেম্বরেই এই সরকার ল্যাম্প পোস্ট হয়ে যাবে'

রণয় তেওয়ারি: বিভিন্ন দুর্নীতিতে জড়িয়ে জেলে পার্থ চট্টোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলের মতো তৃণমূল নেতারা। পাশাপাশি শিক্ষক নিয়োগ নিয়ে পরীক্ষার্থীদের বিক্ষোভে নাজেহাল তৃণমূল সরকার। পরিস্থিতি বুঝে সুর চড়াচ্ছেন বিরোধী দলনেতা শুভেন্দুর অধিকারী। বৃহস্পতিবার সল্টলেকের ইজেডসিসিতে তৃণমূল সরকারের বিরুদ্ধে সরব হন শুভেন্দু। পাশাপাশি রবিবার যাদবপুরের বিজয়গড়ে কালী পুজোর উদ্বোধন করতে গিয়ে তৃণমূল সরকারের পরিণতির কথা জানিয়ে দেন নন্দীগ্রামের বিধায়ক।

আরও পড়ুন-বিশ্বরেকর্ডে রোহিতকে গদিচ্যুত করে সিংহাসনে রাজা বিরাট

যাদবপুরে বিজেপির এক নম্বর মণ্ডল আয়োজিত ওই পুজোর উদ্বোধন করে শুভেন্দু বলেন, পুজোয় মায়ের কাছে অনুরোধ করব তেইশে যেন আমরা চোরমুক্ত বাংলা দেখতে পাই।  দেখুন না কী হয়! ডিসেম্বরে এই সরকার ল্যাম্পপোস্ট হয়ে যাবে। 

রাজ্য রাজনৈতিক মহলের প্রশ্ন, শুভেন্দু কেন বারবার বলছেন ডিসেম্বেরই এই সরকারের রমরমা শেষ। মানে সরকার ল্যাপপোস্ট হয়ে যাবে। কী হবে আসলে তা অবশ্য় শুভেন্দু খোলসা করেননি। তবে গত ইজেডসিসিতে বিজেপির প্রদেশ মোর্চার বৈঠকে শুভেন্দু বলেন, ইডির রিপোর্ট রাজ্যের নেতাদের দুর্নীতি স্পষ্ট হয়ে গিয়েছে। দুর্গাপুজোর আগে ১ কুইন্টালরা গিয়েছে। কালীপুজোর আগে ১ কুইন্টালের নীচে যারা তারা জেলে গিয়েছে। দেওয়ালির পর সব যাবে। জামাই পালিয়েছে আমেরিকা। শালীকেও আমেরিকা যেতে হবে। সেই আবেদন খারিজ হয়ে গেছে। এইসব চোরেদের বিরুদ্ধে সর্বাত্মক লড়াই করতে হবে।

এখানেই থেমে থাকেননি বিরোধী দলনেতা। এদিন তিনি বলেন, ডিসেম্বর মাসের পরে এই সরকারটা সরকার হিসেবে থাকবে না। মর্নিং শোজ দ্যা ডে। দেখতে পাচ্ছেন ২০১৪ সালের টেট উত্তীর্ণ বঞ্চিত প্রার্থীরা করুণাময়ীর সামনে লাগাতার অবস্থান করছেন। এই সরকার বলে কথায় কথায় কোর্ট হস্তক্ষেপ করে কাজ করতে দিচ্ছে না। সরকার চলে গিয়েছে কোর্টে। অবস্থানকারী চাকরিপ্রার্থীদের তোলার জন্য সরকার কোর্টে চলে গিয়েছে। অর্থাত্ যে সরকারে কোনও ক্ষমতা থাকে না সে কোর্টে চলে যায়। ডিসেম্বরের আগেই এই সরকার দুর্বল সরকারে পরিণত হয়ে গিয়েছে। সিপিএম আমলেও দেখেছি ১৪ মার্চ নন্দীগ্রামে গণহত্যার পরে সরকারের কোনও সিদ্ধান কেউ মানত না। এই সরকারের সময়েও তা হয়েছে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.