Kunal on Anubrata: 'অন্যায় করিনি, যে যখন ডেকেছে আমি গিয়েছি, অভিষেকও গিয়েছে'; অনুব্রত নিয়ে কৌশলী কুণাল

বর্তমানে SSKM হাসপাতালে ভর্তি অনুব্রত মণ্ডল

Updated By: Apr 6, 2022, 02:39 PM IST
Kunal on Anubrata: 'অন্যায় করিনি, যে যখন ডেকেছে আমি গিয়েছি, অভিষেকও গিয়েছে'; অনুব্রত নিয়ে কৌশলী কুণাল

নিজস্ব প্রতিবেদন: গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) বুধবার সিবিআই (CBI) দফতরে হাজিরা দেওয়ার কথা থাকলেও, যাননি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। অসুস্থ বোধ করায় সোজা SSKM হাসপাতালে চলে যায় বীরভূম জেলা তৃণমূলের সভাপতি (TMC)। তাঁর এই হাজিরা না দেওয়ার ঘটনা প্রসঙ্গে কৌশলী বার্তা দিলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

বুধবার অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) সিবিআই দফতরে হাজিরা না দেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে, প্রথমে মুখ খুলতে চাননি কুণাল ঘোষ (Kunal Ghosh)। পরে সুকৌশলে তিনি বলেন, "অনুব্রত মণ্ডলের আইনজীবীরা কী পরামর্শ দিয়েছেন, সেটা তাঁর ব্যাপার। এই বিষয়ে আমি কিছু বলতে পারব না। তাঁর শরীর যদি অসুস্থ থাকে সেটা চিকিৎসকরা বুঝবেন। আমি ব্যক্তিগত ভাবে বলব, আমি কোনওদিন কোনও অন্যায় করিনি। তাই সিবিআই, ইডি, থানা যে যখন ডেকেঠে, নির্দিষ্ট দিনে পাঁচ মিনিট আগে উপস্থিত থাকতাম। কেউ বলতে পারবেন না কুণাল ঘোষ আসেনি।" 

এখানেই শেষ নয়, অনুব্রত প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) উদাহরণও টানেন দলীয় মুখপাত্র। তিনি দাবি করেন, কোনও অন্যায় না করায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হয়েছে। মাথা উচু করে বেরিয়ে এসেছে। 

বর্তমান পরিস্থিতিতে কুণাল ঘোষের এই বার্তা গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। 

আরও পড়ুন: Baisakhi Banerjee Divorce: বৈশাখী-মনোজিৎ বিচ্ছেদ সম্পন্ন, 'দায়িত্ব নিতে পিছ পা হব না'; বললেন শোভন

আরও পড়ুন: Sovan-Baisakhi in Kashmir: চোখে চোখ, শোভনকে জাপটে বৈশাখী, কাশ্মীরে 'পাহাড় চড়লেন' প্রাক্তন মেয়র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.